বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন

রাস্তা থেকে তুলে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীকে গণধর্ষণ

  • আপডেট টাইম সোমবার, ৬ জানুয়ারী, ২০২০, ১১.১৬ এএম

ক্যাম্পাস টুডে ডেস্ক


রাজধানীর কুর্মিটোলা এলাকায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর রাস্তা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

রবিবার রাতে ছাত্রীটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তিনি বর্তমানে হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন।

তার সঙ্গে থাকা সহপাঠীরা জানান, রবিবার (০৫ জানুয়ারি) ক্লাস শেষে বিশ্ববিদ্যালয়ের বাসে চড়ে কুর্মিটোলা বাসায় ফিরছিলেন। কুর্মিটোলা বাস স্ট্যান্ডে নামার পরই হঠাৎ করে অজ্ঞাত এক ব্যক্তি মেয়েটিকে মুখ চেপে ধরলে সে অচেতন হয়ে পড়ে বলে জানায় তারা।
এরপর তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। রাত ১০টার দিকে চেতনা ফেরার পর তিনি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে বান্ধবীর বাসায় যান। বান্ধবীকে ঘটনা জানান। এরপর সহপাঠীরা তাকে আবাসিক হলে নিয়ে আসেন। পরে তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়।

বিজ্ঞাপন

এই ঘটনায় ফুঁসে ওঠেছে পুরো ক্যাম্পাস। রাতেই ধর্ষকদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানীসহ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষক রাতেই হাসপাতালে তাকে দেখতে যান। তারা নিপীড়নের শিকার ওই ছাত্রীর সঙ্গে কথা বলেন।

বিজ্ঞাপন

এ ব্যাপারে ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাহান গণমাধ্যমকে জানান, পুলিশ ঘটনাটি জেনেছে। ছাত্রীর সঙ্গে কথা বলতে পুলিশ হাসপাতালে গেছে। এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today