রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

রুম্পা হত্যার বিচার দাবীতে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

  • আপডেট টাইম রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯, ৫.১২ পিএম

বশেমুরবিপ্রবি টুডেঃ স্টামফোর্ড ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীরা।

রবিবার (০৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, রুম্পাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার ৪ দিন পেরিয়ে গেলেও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। এ হত্যার সঙ্গে জড়িতদের দ্রুততম সময়ে শাস্তির আওতায় আনারও দাবি জানান তারা।

মানববন্ধনে শিক্ষার্থী প্রিয়তা দে বলেন, ‘আর কোনো রুম্পাকে যেন এভাবে মৃত্যুবরণ করতে না হয় এজন্য এ ঘটনায় জড়িতদের বিচার নিশ্চিত করতে হবে। দেশের প্রতিটি নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।’

বিজ্ঞাপন

এ সময় আরেক শিক্ষার্থী রথীন্দ্রনাথ বাপ্পী বলেন, সরকারের সদিচ্ছায় যেমনভাবে নুসরাত হত্যার বিচার খুব দ্রুত সম্পন্ন হয়েছে ঠিক তেমনি আমরা চাই রুম্পা হত্যার বিচার দ্রুত সম্পন্ন করা হোক।’

উল্লেখ্য, গত বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর ৬৪/৪ নম্বর বাসার নিচে ওই ছাত্রীর মরদেহ পড়ে থাকতে দেখা যায়। যে জায়গায় এ ঘটনা, তার আশপাশে ছেলে ও মেয়েদের বেশকিছু হোস্টেল রয়েছে বলে জানা গেছে। ঘটনার পরপরই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা হত্যার আলামত সংগ্রহ করেন।

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today