মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

রুম্পা হত্যার বিচার দাবীতে নোবিপ্রবিতে মানববন্ধন

  • আপডেট টাইম রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯, ৪.৪৯ পিএম

নোবিপ্রবি টুডেঃ স্টামফোর্ড ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রবিবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্নে সিওয়াইবি (কনজুমার ইয়ুথ বাংলাদেশ) ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

কনজুমার ইয়ুথ বাংলাদেশ নোবিপ্রবি শাখার সভাপতি মাইনুদ্দিন পাঠান এর সঞ্চালনায় উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, রুম্পাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার চারদিন পেরিয়ে গেলেও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। এ হত্যার সঙ্গে জড়িতদের দ্রুততম সময়ে শাস্তির আওতায় আনারও দাবি জানান তারা।

বিজ্ঞাপন

শিক্ষার্থীরা আরও বলেন, আর কোনো রুম্পাকে যেন এভাবে মৃত্যুবরণ করতে না হয় এজন্য এ ঘটনায় জড়িতদের বিচার নিশ্চিত করতে হবে। দেশের প্রতিটি নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

মানববন্ধনে কনজুমার ইয়ুথ বাংলাদেশ নোবিপ্রবি শাখার সভাপতি মাইনুদ্দীন পাঠান বলেন, স্বাধীনতার ৪৮ বছর পরেও আমাদের দেশে এভাবে হত্যা হয়। বিচারহীনতার অপসংস্কৃতির কারণে এ ধরণের হত্যাকাণ্ড হচ্ছে। তাই আমাদের দাবি রুম্পাকে হত্যায় যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

বিজ্ঞাপন

মানববন্ধনে আরও বক্তব্য দেন, কনজুমার ইয়ুথ বাংলাদেশ নোবিপ্রবি শাখার অর্থ সম্পাদক রমজান আলী প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর ৬৪/৪ নম্বর বাসার নিচে ওই ছাত্রীর মরদেহ পড়ে থাকতে দেখা যায়। যে জায়গায় এ ঘটনা, তার আশপাশে ছেলে ও মেয়েদের বেশকিছু হোস্টেল রয়েছে বলে জানা গেছে। ঘটনার পরপরই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা হত্যার আলামত সংগ্রহ করেন।

বিজ্ঞাপন


সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের নোবিপ্রবি প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান।



 

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today