রেললাইনের সিগ্যনাল খুঁটির ধাক্কায় ডুয়েট ভর্তিচ্ছু শিক্ষার্থীর মৃত্যু

রেললাইনের সিগ্যনাল খুঁটির ধাক্কায় ডুয়েট ভর্তিচ্ছু শিক্ষার্থীর মৃত্যু

সারাদেশ টুডে


গাজীপুরের জয়দেবপুরে রেললাইনের সিগ্যনাল খুঁটির সঙ্গে তার ধাক্কা ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ভর্তিচ্ছু এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ছাত্রের নাম আব্দুল হালিম (২১)। তিনি রাজশাহী পলিটেকনিকের সাবেক ছাত্র।

আজ রবিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে জয়দেবপুরের মৌচাক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হালিম রাজশাহীর মুরারীপুরের নিচুপাড়া এলাকার জামাল হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান। তিনি জানান, আজ (রবিবার) সকালে জয়দেবপুর থেকে ট্রেনে করে গ্রামের বাড়ি রাজশাহী যাচ্ছিলেন আব্দুল হালিম। এ সময় তিনি ট্রেনের দরজার পাশে দাঁড়িয়ে ছিলেন। এক পর্যায়ে মৌচাক রেলস্টেশন এলাকায় পৌঁছালে রেললাইনের সিগ্যনাল খুঁটির সঙ্গে তার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) রাজশাহী আঞ্চলিক সংগঠন ‘পদ্মার’ সভাপতি বিপ্লব সাহা জানান, কোচিংয়ের ভর্তির উদ্দেশ্যে হালিম গাজীপুর আসে। পরে হালিম ঢাকা থেকে পদ্মা এক্সপ্রেসে করে রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে ট্রেনে গেটের বাহিরে মাথা বের করায় রেললাইনের সিগ্যনাল খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। ধাক্কার আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পেরেছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment