রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

র‌্যাগিং: পবিপ্রবির ১৫ শিক্ষার্থী বহিষ্কার

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০, ১.১৬ পিএম

পবিপ্রবি টুডে


র‌্যাগিংয়ে জড়িত থাকার অভিযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ১৫ শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হল-১ এ ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের র‍্যাগিং দেয়ার অভিযোগে তাদের বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অভিযোগে বহিষ্কারকৃত শিক্ষার্থীরা হলেন- কৃষি অনুষদের রমজান শেখ, মো. সামিউল আলম, মো. জাহাঙ্গীর আলম,মো. সিফাত হোসাইন, মো. খালিদ হাসান মিলু, রনি হোসাইন। মাৎস্যবিজ্ঞান অনুষদের এসকে সেফাতুল ইসলাম, মো. মোহতাসিম আরাফ ও সাকিব আহমেদ পার্থ। বিএএম অনুষদের মনিরুল ইসলাম, মো. মেহেদী হাসান, ভূইয়া মো. আবু সুফিয়ান ও মুক্তাদির আহমাদ। খাদ্য ও পুষ্টি বিজ্ঞান অনুষদের মো. জায়াদুল হক মিয়াজী, মো. শাহীন।

বিজ্ঞাপন

এ বিষয়ে পবিপ্রবির রেজিস্ট্রার অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত (অতিরিক্ত দায়িত্ব) বলেন, “হল প্রোভোস্টরা অভিযুক্তদের গনরুমের মধ্যে ২০১৯-২০ শিক্ষাবর্ষের কয়েকজন শিক্ষার্থীকে র‍্যাগিং দেয়ার সময় হাতেনাতে ধরে ফেলেন। যার ফলে তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে। তাদেরকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। জবাব পেলে বিবেচনা করা হবে; শাস্তি কমবে নাকি বাড়বে।”

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today