শাকিব খান বছরের সেরা করদাতার তালিকায়

সারাদেশ টুডেঃ জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)চলতি বছরের সেরা করদাতার তালিকা স্থান পেয়েছেন প্রকাশ করেছে দেশের শীর্ষ নায়ক শাকিব খান। এছাড়াও যেখানে ১৪১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ট্যাক্সকার্ড দেবে জাতীয় রাজস্ব বোর্ড ।

এদের মধ্যে ব্যক্তি রয়েছেন ৭৪ জন, বাকিগুলো প্রতিষ্ঠান। সেই তালিকায় স্থান পেয়েছে শোবিজের ৭ তারকা। আগামী ১৪ নভেম্বর রাজধানীতে এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে কর কার্ড তুলে দেওয়া হবে।

এ বছর অভিনেতা/অভিনেত্রী ক্যাটাগরিতে সেরা করদাতার তালিকায় স্থান পেয়েছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান রানা, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ, চিত্রনায়ক এম এ জলিল অনন্ত (অনন্ত জলিল) এবং গুণী অভিনেতা এস এ আবুল হায়াত।

এছাড়া শিল্পী ক্যাটাগরিতে সেরা করদাতার তালিকায় স্থান পেয়েছেন উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা, অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান ও এক সময়ের জনপ্রিয় কণ্ঠ শিল্পী এস ডি রুবেল।

ট্যাক্স কার্ডধারীরা যেকোনো জাতীয় অনুষ্ঠানে আমন্ত্রণ পাবেন। স্থল, জল ও আকাশপথে সরকারি কোটা অনুসারে আসন ও অন্যান্য সুবিধা পাবেন তারা। কার্ডধারীরা ও তাদের পরিবারের সদস্যরা চিকিৎসা সুবিধা ও নাগরিক সেবার ক্ষেত্রে সর্বোচ্চ অগ্রাধিকার পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *