শাকিব খান বছরের সেরা করদাতার তালিকায়

শাকিব খান বছরের সেরা করদাতার তালিকায়

সারাদেশ টুডেঃ জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)চলতি বছরের সেরা করদাতার তালিকা স্থান পেয়েছেন প্রকাশ করেছে দেশের শীর্ষ নায়ক শাকিব খান। এছাড়াও যেখানে ১৪১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ট্যাক্সকার্ড দেবে জাতীয় রাজস্ব বোর্ড ।

এদের মধ্যে ব্যক্তি রয়েছেন ৭৪ জন, বাকিগুলো প্রতিষ্ঠান। সেই তালিকায় স্থান পেয়েছে শোবিজের ৭ তারকা। আগামী ১৪ নভেম্বর রাজধানীতে এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে কর কার্ড তুলে দেওয়া হবে।

এ বছর অভিনেতা/অভিনেত্রী ক্যাটাগরিতে সেরা করদাতার তালিকায় স্থান পেয়েছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান রানা, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ, চিত্রনায়ক এম এ জলিল অনন্ত (অনন্ত জলিল) এবং গুণী অভিনেতা এস এ আবুল হায়াত।

এছাড়া শিল্পী ক্যাটাগরিতে সেরা করদাতার তালিকায় স্থান পেয়েছেন উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা, অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান ও এক সময়ের জনপ্রিয় কণ্ঠ শিল্পী এস ডি রুবেল।

ট্যাক্স কার্ডধারীরা যেকোনো জাতীয় অনুষ্ঠানে আমন্ত্রণ পাবেন। স্থল, জল ও আকাশপথে সরকারি কোটা অনুসারে আসন ও অন্যান্য সুবিধা পাবেন তারা। কার্ডধারীরা ও তাদের পরিবারের সদস্যরা চিকিৎসা সুবিধা ও নাগরিক সেবার ক্ষেত্রে সর্বোচ্চ অগ্রাধিকার পাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *