শিক্ষক ও শিক্ষার্থী বহিষ্কারসহ ভিসির বিভিন্ন দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

শিক্ষক ও শিক্ষার্থী বহিষ্কারসহ ভিসির বিভিন্ন দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

খুবি প্রতিনিধিঃ খুলনা বিশ্ববিদ্যলয়ের প্রশাসন কর্তৃক শিক্ষক ও শিক্ষার্থী বহিষ্কারসহ বিভিন্ন অনিয়ম ও নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে খুলনার সচেতন নাগরিক ও সাধারণ ছাত্র-ছাত্রীবৃন্দ।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) নগরীর শিববাড়ি মোড়ে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়।

এই সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশনের সভাপতি ডাঃ বাহারুল আলম, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মফিজুল ইসলাম, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির এস এম শাহাদাত হোসেন ও এস এ রশিদ, খুলনা জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সঞ্জিত মন্ডল, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন পরিষদের সৌমিত্র সৌরভ, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের আলামিন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ফরহাদ হাসান রাজ, গণতান্ত্রিক ছাত্র কাউন্সিলের পলাশ, সচেতন নাগরিক নেতা মহসিন, অধ্যাপক হাবিবুর রহমান হাবিব এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এ সময় বক্তারা জানান, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা গত বছর ১লা জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের হাদী চত্বরে অবরোধ কর্মসূচি পালন করে। শিক্ষার্থীদের এ ৫ দফা যৌক্তিক বলেও জানান মানববন্ধন ও সমাবেশে বক্তারা।

এসময় বিশ্ববিদ্যালয়ের ভিসি ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের বিরুদ্ধে নির্মাণ দুর্নীতি, বিধিবহির্ভূতভাবে অযোগ্য ব্যক্তিদের নিয়োগ, স্বজনপ্রীতি, অবৈধভাবে বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকের ফোন রেকর্ড সংগ্রহ করা, ভাইবা বোর্ডে নারী পরীক্ষার্থীকে যৌন হয়রানিসহ নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ জানায় উপস্থিত বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *