‘শিক্ষার মাধ্যমে প্রকৃত স্বাধীনতা উপভোগ করা যায়’: ফারুক

‘শিক্ষার মাধ্যমে প্রকৃত স্বাধীনতা উপভোগ করা যায়’: ফারুক

জিটিসি টুডেঃ রাজধানীর মহাখালীতে অবস্থিত সরকারি তিতুমীর কলেজে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অধ্যক্ষ প্রফেসর মোঃ আশরাফ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৭ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান (নায়ক ফারুক)।

এ সময় তিনি বলেন, “মহান স্বাধীনতা যুদ্ধে যারা প্রাণ দিয়েছে তাদের প্রতি সম্মান জানাই। আল্লাহপাক যেন তাদের কে বেহেস্ত নসীব করে। এবং র্বতমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী যেন এ দেশ কে আরও উন্নত করতে পারে । সে জন্য আপনারা উনার জন্য দোয়া করবেন।”

তিনি আরও বলেন, ‘শিক্ষার মাধ্যমে প্রকৃত স্বাধীনতা উপভোগ করা যায়। র্বতমান সরকার শিক্ষা বান্ধব সরকার। প্রতি বছরের শুরুতে কোটি কোটি বই শিক্ষার্থীদের কাছে পৌছে দিচ্ছে। শিক্ষার মাধ্যমে শিক্ষাথীরা তাদের অধিকার আদায় করবে।’

এ সময় আরও বক্তব্য দেন উপাধ্যক্ষ প্রফেসর আবেদা সুলতানা, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মালেকা আক্তার বানু। সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী মিরাজুল ইসলাম ডলার, সাধারণ সম্পাদক মোঃ মানিক হোসেন এবং বর্তমান কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া, সাধারণ সম্পাদক মো.জুয়েল মোড়ল। তিতুমীর কলেজ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব সাহেব এর মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *