শিক্ষা ও সমাজকল্যাণ মূলক সংগঠন ISD-Narayanganj এর কমিটি ঘোষণা

শিক্ষা ও সমাজকল্যাণ মূলক সংগঠন ISD-Narayanganj এর কমিটি ঘোষণা

বিশেষ প্রতিনিধি


পেশাজীবী ও শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত নারায়ণগঞ্জের জনপ্রিয় শিক্ষা ও সমাজকল্যাণ মূলক সংগঠন ISD- Narayanganj এর কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ শহরের জামতলা অবস্থিত মেলা ফুড ভিলেজে সীমিত পরিসরে সংগঠনের কিছু সদস্যদের নিয়ে কমিটি ঘোষণা করা হয়। করোনা পরিস্থিতি বিবেচনা করে অন্যান্য সদস্যরা অনলাইনে যুক্ত হয়ে অংশগ্রহণ করে।

মোঃ খোরশেদ আলম নোভেল কে সভাপতি এবং সাইদুল ইসলাম খান সন্জু কে সাধারণত সম্পাদক করে কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা মোঃ আলাউদ্দিন সোহাগ। এছাড়াও মোঃ নাহিদ আনছার, সিনিয়র সহসভাপতি, শাহাদাত হোসাইন, সহ সভাপতি, নোশিন শারমিলি, সহ সভাপতি, নাহিদুর রহমান, সহ সভাপতি, ওয়ালি উল্লাহ, সাংগঠনিক সম্পাদক, জেসমিন আক্তার রিমা, সহ সাংগঠনিক সম্পাদক, আসিফ মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক, মোঃ সুমন সহ সাংগঠনিক সম্পাদক, শ্রাবনী মুন্নী, স্বাস্থ্য সম্পাদক, ইয়াসার রাহিত, সহ স্বাস্থ্য সম্পাদক, রেজওয়ান চৌধুরী, সহ স্বাস্থ্য সম্পাদক, ফয়সাল শাহরিয়ার, সহ স্বাস্থ্য সম্পাদক ফরহাদ নাইম, অর্থ সম্পাদক, ফারিহা ইতি, তথ্য ও গবেষণা সম্পাদক, লাবনী, প্রচার সম্পাদক, হাকিম, সহ প্রচার সম্পাদক, নুরুল আফসার, সাংস্কৃতি সম্পাদক, রাজিব হোসেন, সহ সাংস্কৃতি সম্পাদক, আসাদুজ্জামান নূর, সমাজকল্যান সম্পাদক, মাসুদ রানা, শিক্ষা সম্পাদক, স্মৃতি আহমেদ, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক, রুহুল আমিন, সাহিত্য সম্পাদক, ইস্রাফিল, দপ্তর সম্পাদক, হৃদয় আহমেদ, দূর্যোগে ব্যবস্হাপনা সম্পাদক, মুগ্ধ আহমেদ, নারী বিষয়ক সম্পাদক, জান্নাত আরা আশা, শিশু বিষয়ক সম্পাদক, ফিরোজ আহমেদ, সেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক, নাজমুল হাওলাদার, ক্রীড়া সম্পাদক, রাকিব হাসান, পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক সহ অন্যান্যরা।

উল্লেখ্য যে, ISD- Narayanganj সংগঠনটি ২০১৫ সালে প্রতিষ্ঠার পর থেকে শিক্ষা ও সামাজিক উন্নয়ন কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে সংগঠনটি সুবিধাবঞ্চিত বাচ্চাদের জন্য তাদের নিজস্ব স্কুল “আনন্দ পাঠশালা” পরিচালনা করছে।

এছাড়াও প্রতি বছর শীত বস্র বিতরণ, শিশু কিশোরদের মাঝে ঈদের পোশাক এবং তাদের পরিবারের জন্য ঈদ সামগ্রী বিতরণ, প্রাকৃতিক দূর্যোগে ত্রান সামগ্রী বিতরণ ও মেডিকেল ক্যাম্পের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা প্রদান।

প্রতিষ্ঠার পর থেকেই দেশের বিভিন্ন পর্যায়ের মানুষের সহযোগিতায় সংগঠনটি আর্থসামাজিক ও মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। বাংলাদেশের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী সহ বিভিন্ন পেশার মানুষের সমন্বয়ে পরিচালিত হচ্ছে সংগঠনটি। সংগঠনটি চায় শিক্ষা ও সমাজিক উন্নয়নের মাধ্যমে সমাজের টেকসই উন্নয়ন নিশ্চিত করতে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *