বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

হাবিপ্রবি শিক্ষার্থী শিশির হত্যার প্রতিবাদে মোমবাতি প্রজ্জ্বলন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৯.৫১ পিএম

হাবিপ্রবি টুডে: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী খন্দকার সিহাবুল শিশির হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন ও মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন ইঞ্জিনিয়ারিং স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এবং সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের সামনে দিনাজপুর-ঢাকা সড়কে মানববন্ধন করে ইঞ্জিনিয়ারিং স্টুডেন্ট অ্যাসোসিয়েশন। সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করেন সাধারণ শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, খন্দকার সিহাবুল শিশিরের মৃত্যু স্বাভাবিক ছিল না। শিশির সাঁতার জানত আর তার লাশ হাঁটু পানিতে পাওয়া যায়। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। সুষ্ঠু তদন্তের মাধ্যমে শিশির হত্যার রহস্য উন্মোচন ও আসামিদেরকে ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দেন বক্তারা।

সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে একই দাবিতে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করেন সাধারণ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ঈশ্বরগ্রাম মাঝিপাড়া এলাকার একটি পুকুর থেকে গত রবিবার খন্দকার সিহাবুল শিশিরের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। নিহত শিশিরের বাড়ি মুক্তাগাছা পৌর শহরের লক্ষ্মীখোলা এলাকায়। তিনি ফুড এন্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মারুফ আহমেদ, ইঞ্জিনিয়ারিং স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিক হাসান ও ফুড ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশনের সভাপতি ইমরুল ইসলাম, ইসতিহাক আহমেদ সাগর, শুভ্র, শাহ পরান, আপন, সাজ্জাদ প্রমুখ।

দ্য ক্যাম্পাস টুডে

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today

নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

This will close in 5 seconds