শিশির হত্যা: জড়িতদের দ্রুত বিচারের দাবিতে হাবিপ্রবিতে মানববন্ধন

শিশির হত্যা: জড়িতদের দ্রুত বিচারের দাবিতে হাবিপ্রবিতে মানববন্ধন

হাবিপ্রবি টুডেঃ ময়মনসিংহের মুক্তাগাছায় রহস্যজনকভাবে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী খন্দকার সিহাবুল শিশির (২২) হত্যার রহস্য উম্মোচন ও তদন্ত সাপেক্ষে আসামিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে হাবিপ্রবির শিক্ষার্থীরা।

রবিবার (২৪ নভেম্বর ) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন দিনাজপুর-ঢাকা মহাসড়কে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন করা হয়। এসময় বক্তব্য রাখেন সাগর, শিহাব, ফাহিম, আকাশ, পরান, সুমনা ও সাইফুল ইসলাম শান্তি।

এসময় বক্তারা বলেন, খন্দকার সিহাবুল শিশির, ইঞ্জিনিয়ারিং অনুষদের ফুড এন্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭ ব্যাচের শিক্ষার্থী। তার এই মৃত্যু স্বাভাবিক ছিল না। শিশির সাঁতার জানতো আর তার লাশ হাটুপানিতে পাওয়া যায়। এটা পরিকল্পিত হত্যাকান্ড।তারা সুষ্ঠ তদন্তের মাধ্যমে দ্রুত শিশির হত্যার রহস্য উম্মোচন ও আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

মানববন্ধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর দিনাজপুরের জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয় এবং কুরিয়ার সার্ভিস যোগে ময়মনসিংহের পুলিশ সুপার বরাবর খোলা চিঠিও পাঠানো হয়।

উল্লেখ্য, গত রবিবার (১৭ নভেম্বর) বেলা সোয়া ১২টার দিকে মুক্তাগাছা উপজেলার ঈশ্বরগ্রাম মাঝিপাড়া এলাকায় একটি পুকুর থেকে তার লাশটি উদ্ধার করে স্থানীয় পুলিশ প্রশাসন।



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের হাবিপ্রবি প্রতিনিধি মোঃ তানভির আহমেদ।



সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *