শিশু স্কুল থেকে পালানোয় বাবাকে পিটিয়ে ‘হত্যা’

শিশু স্কুল থেকে পালানোয় বাবাকে পিটিয়ে 'হত্যা'

সারাদেশ টুডে


পটুয়াখালীর বাউফল উপজেলায় দুই শিশু শিক্ষার্থীকে স্কুলে পালানোর ঘটনাকে কেন্দ্র করে পিটুনিতে মো. আবুল বশার নামে এক শিক্ষার্থীর বাবার মৃত্যু হয়েছে। আবুল বশার উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের খালেক মাতব্বরের ছেলে। তিনি ঢাকার একটি লোহার কারখানায় গ্যাস মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

আজ রবিবার দুপুরে পিটিয়ে আহত করলে ওই দিনই রাত সাড়ে আটটার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নাজিরপুর গ্রামের আবুল বশারের ছেলে নাবিলের (৭) সাথে শিশু শ্রেণিতে পড়াশুনা করে একই গ্রামের চান মিয়ার ছেলে রবিউল (৭)। তারা দুই জনেই শনিবার স্কুল পালায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়।

জানা যায়, ওই ঘটনার জের ধরে রোববার দুপুরে রবিউলের বাবা চান মিয়া ও বড় ভাই সাব্বির নাবিলের বাবা বশারের ওপর লাঠি সোটা নিয়ে হামলা চায়। এ সময় বেধরক পিটিয়ে রক্তাক্ত করে বশারকে সড়কের ওপর ফেলে রাখে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থকমপ্লেক্সে নিয়ে যায়। সেখাকে বশারের শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত সাড়ে আটার দিকে বশার মারা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন বাউফল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, “এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment