মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন

শীতবস্ত্র বিতরণে রাবি সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ৮.৩২ পিএম
শীতবস্ত্র বিতরণে রাবি সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাবি প্রতিনিধিঃ শীতবস্ত্র বিতরণের মধ্যদিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সায়েন্স ক্লাবের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রোববার ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই কর্মসূচি পালন করে সংগঠনের সদস্যরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের প্রথম পর্বে ‘চেনা হোক প্রতিটি মুখ উষ্ণাতার ছোঁয়ায়’ এই স্লোগানে দাওয়াতুল ইসলাম এতিমখানা, রাজশাহীর ৩০ জন কোমলমতি শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। পাশাপাশি তাদেরকে ১০ টি তোষক ও ৫ টি খাট দেওয়া হয়েছে। এছাড়া এতিম শিশুদের দুপুরের খাওয়ার ব্যবস্থা করে সংগঠনটি।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা অধ্যাপক তারিকুল হাসান, অধ্যাপক আনোয়ারুল কবির ভূঁইয়া এবং অধ্যাপক সালেহ জেসমিন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল্লাহ আহাদ এবং পরিচালনা করেন রাবি সায়েন্স ক্লাবের সভাপতি মাহদী হাসান।

সভাপতি মাহদী হাসান বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব সবসময় বিজ্ঞানের প্রচারের জন্য কাজ করে থাকে। শীতবস্ত্র বিতরণ আমদের একটি সামাজিক ইভেন্ট। এতিম শিশুদের হাতে শীতবস্ত্র তুলে দেয়ার পাশাপাশি তাদের মুখে একবেলা খাবার তুলে দিতে পারাটাই আমাদের জন্য আনন্দের।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ‘জুম’ অ্যাপের মাধ্যমে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনায় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টামন্ডলী ও স্থায়ী কমিটির সদস্যবৃন্দ। অনুষ্ঠানটির এই পর্বের পরিচালনা করেন রাবি সায়েন্স ক্লাবের সাধারণ সম্পাদক ইশতেহার আলী।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today