শেকৃবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

শেকৃবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাজেদুল ইসলাম, শেকৃবি প্রতিনিধি


শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কৃষি অনুষদের ৭৯ ব্যাচের শিক্ষার্থী জুলহাস সিলভিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সিলভিয়া শেকৃবির শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাসা যশোরের চৌগাছা।

জানা যায়, যশোরের খড়কি এলাকায় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। জুলহাস সিলভিয়া যশোরের নতুন খয়েরতলা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক -ইরফান আলীর দুই মেয়ের মধ্য বড় ছিলেন। আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি। তার মৃত্যুতে পরিবারে নেমে আসে শোকের ছায়া।

বিষয়টি শেকৃবি ক্যাম্পাসে জানাজানি হলে- তার বন্ধুবান্ধব সহ পুরো ক্যাম্পাসের শিক্ষক শিক্ষার্থীরা হতভম্ব হয়ে যান এবং আত্মহত্যার মতো জঘন্য বিষয় থেকে নিজেকে কিভাবে নিরাপদ রাখা যায় এ ব্যাপারে শেকৃবি ফেসবুক গ্রুপ গুলোতে বিভিন্ন মন্তব্য দেখা যায়।

এছাড়াও শিক্ষার্থীদের মানসিক ভারসাম্য তথা বর্তমানে তরুণ সমাজে দৃশ্যমান হতাশা থেকে মুক্তির জন্য অনেকে সাইকোলজিস্ট নিয়োগের দাবী জানায়।

শেকৃবির প্রক্টর ড.ফরহাদ হোসাইন দি ক্যাম্পাস টুডে কে জানান, দুপুরে জানতে পারলাম এক ছাত্রী আত্মহত্যা করেছে।বিস্তারিত জানিনা,স্থানীয় প্রশাসন ভালো বলতে পারবে।তবে এ ধরনের কাজ যেন কেউ না করে। আত্মহত্যা মহাপাপ। এটা কখনোই করা উচিত নয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *