শোক দিবসে যবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন

শোক দিবসে যবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন

যবিপ্রবি প্রতিনিধি


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে।

আজ সকাল ৮ ঘটিকায় যশোর শহরস্থ কোর্টমোড় এলাকায় অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও সাংবাদিক সমিতির নেতৃবৃন্দের উপস্থিততে এ শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন যবিপ্রবির ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ইকবাল কবির জাহিদ, সহসভাপতি অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা, সাধারণ সম্পাদক প্রকৌশলী ড. মো. আমজাদ হোসেন, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ড. শিরিন নিগার, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আলম হোসেন, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. আজিজুর রহমান খান, যবিপ্রবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোসাব্বির হোসাইন, সহ-সভাপতি কৃষ্ণ বালা, অর্থ সম্পাদক সজীবুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোফায়েল প্রধান, সদস্য আল জুবায়ের রনি, আক্তার হোসেন, জহুরুল ইসলাম প্রমুখ।

এর আগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধাঞ্জলি প্রদান করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *