সন্দ্বীপে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

সন্দ্বীপে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

নুর নওশাদ, চবি প্রতিনিধি


সন্দ্বীপে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করেছে তিন বখাটে। ভুক্তভোগী শিক্ষার্থী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ১৩-১৪ সেশনের শিক্ষার্থী।

বৃহস্পতিবার সন্ধ্যায় সন্দ্বীপের মুছাপুর ইউনিয়নে আলিমিয়ার বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত তিন জনের নাম ডোনার, রমিজ উদ্দীন ও মিঠু।

জানা যায়,দীর্ঘদিন ধরে তারা ওই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে আসছিল। বৃহস্পতিবার ঐ শিক্ষার্থী তাঁর বান্ধবির বাড়িতে যাওয়ার পথে এলাকার ওই তিনজন বখাটে তাঁর পথ আটকিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে।এক পর্যায়ে তাঁর মামাতো ভাই ঘটনাস্থলে চলে আসলে বখাটেরা পালিয়ে যায়।ডোনার, রমিজ উদ্দীন ও মিঠু তিনজনের বিরুদ্ধেই সন্দ্বীপ থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী শিক্ষার্থীর ভাই।

ঘটনাটি জানার পর থেকে ক্ষোভ সৃষ্টি হয়েছে চবি শিক্ষার্থীদের মধ্যে।শিক্ষার্থীরা দ্রুত এ ঘটনার বিচার দাবি করছে।

এ বিষয়ে উদ্বেগ প্রকাশ করে সন্দ্বীপ ছাত্র ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি অনিক রায় বলেন,”সন্দ্বীপ ছাত্র ফোরামের সদস্য ও আরবি বিভাগের ১৩-১৪ সেশনের শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টায় আমরা ক্ষুব্ধ ও মর্মাহত ।

এই ঘটনার সাথে জড়িত অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। অন্যথায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ সন্দ্বীপের সকল শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে অংশ নিবে।”

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *