শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

সরকারি ১০ টাকার ৬৮ বস্তা চালসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক

  • আপডেট টাইম রবিবার, ২৯ মার্চ, ২০২০, ৬.৫৮ পিএম

সারাদেশ টুডে


মাদারীপুরের শিবচর উপজেলায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা মূল্যের চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদ রাখা ৬৮ বস্তা (৫১ মণ) চাল জব্দ করা হয়েছে। —দেশ রুপান্তর।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কালাম আজাদ ঘটনার সততা নিশ্চিত করেন।

উপজেলার শেখপুর বাজার থেকে শনিবার রাত সাড়ে নয়টার দিকে চালসহ আবু বক্কর সিদ্দিকী নামে এক চাল ব্যবসায়ীকে আটক করা হয়। তিনি বাশকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। রবিবার দুপুর ১২টার দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে।

শিবচর উপজেলার শেখপুর বাজারে গোপন সংবাদের ভিত্তিতে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মাজিস্ট্রেট মো. আসাদুজ্জামানের নেতৃত্বে শিবচর উপজেলার সহকারী কমিশনার ভূমি মো. রকিবুল ইসলাম, শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ ও মাদারীপুর র‌্যাব-৮ এর একটি প্রতিনিধি দল এ অভিযান পরিচালনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে প্রশাসনের একটি দল জানতে পারে যে, ১০ টাকা দরের কিছু চাল কালোবাজারে বিক্রির জন্য ডিলার তার নিজ দোকানে না রেখে অন্য জায়গায় মজুদ করেন। পরে প্রশাসন বাজারে অভিযান চালিয়ে আবুবক্কর সিদ্দিকীর মালিকানাধীন ৬৮ বস্তা চাল অন্য দোকান থেকে উদ্ধার করে।

শিবচর বাশকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আবুল বাসার মুন্সি বলেন, মাসুম মোল্লার
ঘটনাটি আমি শুনছি। তিনি বাশকান্দি ইউনিয়নের সাবেক ছাত্রলীগে সাধারণ সম্পাদক ছিলেন। এখন যুবলীগ করেন তবে, এখনো কোনো কমিটি করা হয় নাই।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান বলেন, আমরা গোপন-সংবাদের ভিত্তিতে জানতে পারি। ওই বাজরে কিছু চাল অন্যত্র বিক্রির উদ্দেশ্য মজুদ করে রেখেছে। আমরা রাতেই অভিযান পরিচালনা করি এবং সেখান থেকে ৬৮ বস্তা চালসহ আবুবক্কর সিদ্দিক নামের একজনকে আটক করি।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today