সহযোগী অধ্যাপক রাশেদুল আলমের মৃত্যুতে ডিআইইউ পরিবারের শোক

সহযোগী অধ্যাপক রাশেদুল আলমের মৃত্যুতে ডিআইইউ পরিবারের শোক

ডিআইইউ প্রতিনিধি


ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ফার্মাসি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ রাশিদুল আলম বিগত এক মাস যাবৎ ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

আজ ১৬ সেপ্টেম্বর ২০২০ ই দুপুর ১.০০ টায় রাশিদুল আলম চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন )

আজ দুপুরে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার স্বাক্ষরিত এক শোকবার্তার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয় এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়।

রাশেদুল আলম এর মৃত্যুতে শোক প্রকাশ ও আত্মার মাগফিরাত কামনা করেছেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সকল কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, সকল বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক জনাব রাশেদুল আলম এর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।জনাব রাশেদুল আলম আজ ১৬ সেপ্টেম্বর, ২০২০ ইং দুপুর ১,০০টায় দূরারোগ্য ক্যান্সার এ আক্রান্ত হয়ে ঢাকার ইবনে-সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তাঁর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভুতি জ্ঞাপন করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *