বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৩৩ অপরাহ্ন

সাউথইস্ট ডিবেট ক্লাবের ভিন্ন উদ্যোগ

  • আপডেট টাইম রবিবার, ৩ মে, ২০২০, ১১.৫৩ পিএম

ইকবাল মুনাওয়ারঃ “আর্ত-মানবতার সেবায় পথচলা অবিচল” এই স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হলো সাউথইস্ট ডিবেট ক্লাব আয়োজিত “SEUDC Oratory 1.0 ”

রবিবার (৩ মে) অনুষ্ঠিত হওয়া এই অনলাইন উন্মুক্ত বিতর্ক উৎসবে সারাদেশ থেকে ৩৬ টি দল এবং ৪৫ জন বিচারকমন্ডলী অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

৩০ এপ্রিল হতে তেসরা মে পর্যন্ত অনুষ্ঠিত এই বিতর্ক উৎসবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি এর টিম (CUDS A) চ্যাম্পিয়ন এবং আই.বি.এ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেটিং ক্লাব এর টিম (IBA JUDC A) রানার্সআপ হয়।

বিজ্ঞাপন

এই উৎসবে ফারহান রহমান ও মো. বায়োজিত ইসলাম রাফি যৌথভাবে টুর্নামেন্ট সেরা বিতার্কিক হওয়ার গৌরব অর্জন করেন এবং ফাইনাল পর্বের সেরা বিতার্কিক হন অর্জুন ত্রিপুরা।

সকলের সর্বাত্মক প্রচেষ্টায় উক্ত টুর্নামেন্টে গ্রহন করা রেজিস্টেশন ফি এর সম্পূর্ণ অর্থ অসহায় মানুষদের সহয়তায় ব্যয় করা হবে।

বিজ্ঞাপন

সাউথইস্ট ডিবেট ক্লাব এর মডারেটর ড. মো. মাহাদী হাসান উক্ত ক্লাবের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সুন্দর আয়োজনের জন্য। আগামীতে আরো ভালো ডিবেট টুর্নামেন্ট ও সৃষ্টিশীল কাজের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সাউথইস্ট ডিবেট ক্লাব এগিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন আয়োজকরা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today