সাকিব ভক্ত,পরিবারকে দুঃসময়ে পাশে পেলেও আমি পরিবারকেও পাশে পায়নিঃ আশরাফুল

সাকিব ভক্ত,পরিবারকে দুঃসময়ে পাশে পেলেও আমি পরিবারকেও পাশে পায়নিঃ আশরাফুল

খেলাধুলা টুডেঃ জুয়াড়ির থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়ে আইসিসির কাছে গোপন রাখার কারণে ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান।

ছয় বছর আগে ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে সরাসরি জড়িত থাকায় সে সময়ে তারকা ব্যাটসম্যান মোহাম্মাদ আশরাফুলকেও নিষিদ্ধ করা হয়েছিল। নিষিদ্ধ হওয়ার পর সাকিব ভক্ত থেকে শুরু করে পরিবারকেও দুঃসময়ে পাশে পেয়েছেন কিন্তু আশরাফুল পরিবারকে পাশে পায়নি! এই দুঃখ এখনো পোড়ায় তাকে।

‘ইন্ডিয়ান এক্সপ্রেস’কে এক সাক্ষাৎকারে আশরাফুল বলেন, ‘সাকিব স্মার্ট খেলোয়াড়। এ ধরনের পরিস্থিতি আমার চেয়ে ভালো সামলাতে পারবে। পরিবার তার পাশে আছে, এ পরিস্থিতিতে তাদের সাহায্য পাবে। নিষিদ্ধ থাকাকালীন আমি অবিবাহিত ছিলাম। তাই তেমন সমর্থন পাইনি। মন-মানসিকতা ভালো রাখতে সাকিব তার পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবে।’

আশরাফুল বলেন আরও, ‘গত সপ্তাহে আমি (জাতীয় লিগ) অপরাজিত সেঞ্চুরি করেছি। আমাকে আরও ভালো করতে হবে। আমি সব সংস্করণে খেলতে চাইলেও সম্ভবত টেস্টে ফেরার ভালো সুযোগ আছে।

আশরাফুল ২০১৩ সালে সবশেষ দেশের জার্সি গায়ে খেলেছেন আন্তর্জাতিক ম্যাচ। আরও একবার অন্তত জাতীয় দলের হয়ে খেলতে চান আশরাফুল। সে জন্যই ঘরোয়া লিগগুলোতে নিজের সেরাটা দিয়ে খেলার চেষ্টা করছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *