শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

সুবর্ণজয়ন্তী উৎসবকে সামনে রেখে নতুন সাজে তিতুমীর ক্যাম্পাস

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯, ১১.২৮ এএম

আরাফাত হোসেন, জিটিসিঃ বর্ণাঢ্য আয়োজনে আগামী রাজধানীর ঐতিহ্যবাহী সরকারি তিতুমীর কলেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে “আলোকিত ৫০ বছর” উৎসব। সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে অপরূপ সাজে সজ্জিত তিতুমীর কলেজ ক্যাম্পাস।

কলেজটি পার করেছে তার ঐতিহ্যময় আলোকিত ৫০ বছর। যে উপলক্ষে ‘সরকারি তিতুমীর কলেজ পঞ্চাশ বছর উৎসব উদযাপন পর্ষদ’ এর উদ্দ্যগে আগামী ২৮শে ডিসেম্বর (শনিবার) আয়োজিত হতে যাচ্ছে দিনব্যাপী বর্ণাঢ্য “আলোকিত ৫০ বছর” উৎসব।

বিজ্ঞাপন

কলেজ গেট হতে শুরু করে প্রতিটি বিল্ডিং, আঙিনা, খেলার মাঠ সর্বোপরি পুরো ক্যাম্পাস বিভিন্ন রঙের লাইটিং, ফেস্টুনসহ নানান সাজে সুসজ্জিত করা হয়েছে।

আগামী শনিবার সকাল ৯টা থেকে শুরু হবে মূল অনুষ্ঠান। শুধুমাত্র যারা ‘পঞ্চাশ বছর পূনর্মিলনী’র রেজিস্টেশন করেছে তারাই অংশগ্রহন করতে পারবে। তাদের জন্য থাকবে বিভিন্ন গিফট আইটেম এবং উপকরণ। এন্ট্রি বুথ থেকে এন্ট্রি কার্ড সংগ্রহ করে তারপর অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে হবে। দুপুর ১টায় সমাপ্ত হবে ১ম পর্বের মূল অনুষ্ঠান। এরপর মধ্যাহ্ণভোজের বিরতি।

বিজ্ঞাপন

খাবারের বিরতি শেষে শুরু হবে ২য় পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে তিতুমীর কলেজ ছাত্রলীগ, তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি, তিতুমীর কলেজ বিতর্ক ক্লাব, বিএনসিসি (এয়ার উইং) তিতুমীর কলেজ কন্টিনজেন্ট, শুদ্ধস্বর কবিতা মঞ্চ, তিতুমীর নাট্যদল, স্কাউট তিতুমীর কলেজ গ্রুপ, বাঁধন তিতুমীর কলেজ ইউনিট এবং আদিবাসী ছাত্র সংগঠনের অংশগ্রহনে অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

অভিনয়, আবৃত্তি, ফ্যাশন শো, বিতর্ক, নৃত্য, শোবিজ, আদিবাসী সঙ্গীত-নৃত্য আর সঙ্গীতে মেতে উঠবে অনুষ্ঠান মঞ্চ। তারপর সন্ধা থেকে শুরু হবে অতিথী শিল্পী এবং ব্যান্ড দলের সাংস্কৃতিক অনুষ্ঠান। পুরো আয়োজন জুড়ে নিরাপত্তার দায়িত্ব পালন করবে আইনশৃঙ্খলা বাহিনী। তাদের সহযোগীতায় থাকবে বিএনসিসি (এয়ার উইং) তিতুমীর কলেজ কন্টিনজেন্ট এবং রোভার স্কাউট সরকারি তিতুমীর কলেজ গ্রুপ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today