সুমনা হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি চেয়ে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

আল মাহমুদ মুরাদ, বশেমুরবিপ্রবিঃ ঠাকুরগাঁও সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী শিশু সুমনা আক্তার (৯) হত্যার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন ও শোক সভা করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ঠাকুরগাঁও জেলাস্থ শিক্ষার্থী সহ সর্বস্তরের সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেইন গেটে দাঁড়িয়ে মানব বন্ধন করে। এবং সেখান থেকে র‍্যালি নিয়ে বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে গিয়ে ১ মিনিট নিরবতা পালন এবং পালন শেষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এর বিরুদ্ধে তাদের বক্তব্য পেশ করে। যাতে খুব দ্রুত ফলাফল এবং সর্বোচ্চ রায় ফাঁসির আদেশ আসে সে সম্বন্ধে আলোকপাত করে।

এতে অংশ নেয় ম্যানেজমেন্ট স্ট্যাডিজ, ইলেকট্রনিক এন্ড ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, পলিটিকাল সাইন্স, এনভায়রনমেন্টাল সাইন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট, বাংলা, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, গণিত, কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং, ইংরেজি, সিভিল ইঞ্জিনিয়ারিং, পাবলিক এডমিনিস্ট্রেশন, ফিন্যান্স, মার্কেটিং সহ আর সকল বিভাগের শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর খেলতে গিয়ে নিখোঁজ হয় ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী সুমনা আক্তার। পরিবারের লোকজন তাকে খুঁজে না পেয়ে গত ১৬ ডিসেম্বর সুমনার বাবা জুয়েল বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় সাধারণ ডাইরী করেন।

বিষয়টি টের পাওয়ার পর গত বৃহস্পতিবার রাতে কাননের বাবা ইয়াছিন হাবিব কনক কাননকে পুলিশে পুলিশে সোপর্দ করলে জিজ্ঞাসাবাদে কানন সব স্বীকার করে। পুলিশ ওইদিন রাতেই কাননের বাসার নির্মানাধীন বাথরুমের মেঝেতে মাটিচাপা অবস্থায় সুমনার লাশ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment