সুরক্ষা পোশাক নিয়ে চিকিৎসক-অ্যাম্বুলেন্স চালকদের পাশে ইবি

সুরক্ষা পোশাক নিয়ে চিকিৎসক-অ্যাম্বুলেন্স চালকদের পাশে ইবি

ইবি প্রতিনিধি


করোনাকালে চিকিৎসকদের মাঝে পার্সোলান প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই)- এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কতৃপক্ষ।

শনিবার (০৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্দ্যোগে বিশ্ববিদ্যালয়ে কর্মরত চিকিৎসক, অ্যাম্বুলেন্স চালক এবং নিরাপত্তাকর্মীদের মাঝে এসব পিপিই বিতরণ করেছেন ইবি উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী।

জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে চিকিৎসক ও অ্যাম্বুলেন্স ড্রাইভারদের ১০টি পিপিই, ক্যাম্পাসের নিরাপত্তারক্ষী এবং করোনা প্রতিরোধ সেলকে ৫০ সেট সুরক্ষা এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক দেওয়া হয়েছে।

ইবি করোনা প্রতিরোধ সেলের আহবায়ক অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, ‘চিকিৎসক, ড্রাইভার ও নিরাপত্তারক্ষীদের নিরাপত্তার নিশ্চিতের জন্য এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। যেহেতু তাদের মাঠে কাজ করতে হয় তাই তাদের সুরক্ষার বিষয়টি বিবেচনা করে প্রশাসন এমন উদ্যোগ নিয়েছে।’

চিকিৎসকদের মাঝে পার্সোলান প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদানকালে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, প্রক্টর ও ইবি করোনা প্রতিরোধ সেলের আহবায়ক অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *