স্কুল শিক্ষার্থী সোহান ফেরদৌসকে বাঁচাতে মায়ের আকুতি

ফরিদপুর প্রতিনিধি


ফরিদপুর জিলা স্কুলের মেধাবী ছাত্র এসএসসি পরীক্ষার্থী সোহান ফেরদৌসকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার দিনমজুর মাতা। সোহান ফরিদপুর জিলা স্কুলের দিবা শিফট থেকে ২০২০ সালের ফেব্রুয়ারিতে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করার কথা ছিলো তার।

কিন্তু গতমাসে একদিন হঠাৎ করে পেটে ব্যাথার শিকার হলে তার মা তাকে ফরিদপুরের স্থানীয় সৌদি বাংলা হসপিটালে নিয়ে আসে কর্তব্যরত ডাক্তার তাদের জানান যে, সোহানের এপেন্ডিসাইটিস হয়েছে এজন্য তাকে জরুরী অপারেশন করতে হবে, তারপর অপারেশন করা হয়। কিন্তু সেলাই খোলার পর থেকে তার পেটে প্রচন্ড ব্যাথা অনুভব করতে থাকে। এর পর তাকে সৌদি বাংলা হসপিটাল থেকে নেওয়া হয় সমরিতা প্রাইভেট হসপিটালে সেখান থেকে এখন নেওয়া হয়েছে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

এফএমসির কর্তব্যরত চিকিৎসকের কাছ থেকে জানা যায়, সম্ভবত ডাক্তারের ভুল চিকিৎসার কারনে মেধাবী ছাত্র সোহানের লিভার ও কিডনি সহ নানান জটিলতায় রোগে ভুগছে।আমরা পরীক্ষা নীরিক্ষা ছাড়া নিশ্চিত হয়ে কিছুই বলতে চাচ্ছি না।

ফরিদপুর মেডিকেল কলেজের অন্য এক চিকিৎসক ডাঃকামাল উদ্দীন আহমেদ তাকে উন্নত চিকিৎসা করার জন্য খুব শিগরিই ঢাকায় নেওয়ার পরামর্শ দিয়েছেন।ঢাকায় তার চিকিৎসা করাতে খরচ হবে আনুমানিক ৬ থেকে ৭ লাখ টাকা।যা তার দরিদ্র মাতার পক্ষে যোগান দেওয়া সম্ভব হচ্ছে না।

তাই দরিদ্র এই অসহায় মাতা ছেলেকে বাঁচাতে এলাকাবাসি ও সমাজের সকল শ্রেনীর বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছেন।যাতে করে ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসা করাতে পারেন।


সাহায্য পাঠানোর ঠিকানা-
বিকাশঃ ০১৭১৪২২১০৩৩ (সোহানের মাতা)।


সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment