বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০২:৩১ অপরাহ্ন

স্বামীর বাড়ি ফিরতে দেরি হওয়ায় স্কুলশিক্ষিকার ‘আত্মহত্যা’

  • আপডেট টাইম শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯, ১০.৫৭ এএম

সারাদেশ টুডেঃ স্বামীর বাসায় ফিরতে দেরি হওয়ায় অভিমান। স্বামীর সঙ্গে অভিমান করে মাছুমা মরিয়ম পারভীন নামে এক স্কুল শিক্ষিকা ‘আত্মহত্যা’ করেছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় মৌলভীবাজার উপজেলার শেরপুর বাজারে স্বামীর সঙ্গে থাকা ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করেন।

জানা যায়, মাছুমা সিলেট ওসমানীনগর উপজেলার সাদিপুর এলাকার বাসিন্দা প্রাইমারি শিক্ষক জুনেদ আহমদের স্ত্রী। তিনি মৌলভীবাজার সদর উপজেলার ব্রাহ্মণগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। স্বামী জুনেদ আহমদ সিলেটের বালাগঞ্জ উপজেলার লামা তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি স্বামীর সঙ্গে শেরপুর বাজারে ভাড়া বাসায় থাকতেন।

এলাকাবাসী জানান, দু’জন চাকরিজীবী হওয়ায় সংসারের অভ্যন্তরীণ কাজ নিয়ে চাপে থাকতেন মাছুমা। স্বামীর কোনো সহযোগিতা পেতেন না তিনি। এ নিয়ে স্বামীর সঙ্গে মান-অভিমান ছিলো মাছুমার। বৃহস্পতিবার স্কুল ছুটির পর তিনি বাসায় এসে স্বামীর বাসায় ফিরতে দেরি হওয়ায় অভিমান করেন। স্বামীকে বাসায় আসার জন্য বারবার ফোন করেন। কিন্তু স্বামী মিটিংয়ে আছেন বলে জানান।

মৌলভীবাজার সদর থানার ওসি আলমগীর হোসেন বলেন, “আমরা স্থানীয়দের কাছ থেকে ঘটনাটি শুনেছি যে, স্বামীর ওপর অভিমান করে মাছুমা আত্মহত্যা করেছেন। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today