হাবিপ্রবিতে কৃষি অনুষদের পরিচিতি পর্ব

হাবিপ্রবিতে কৃষি অনুষদের পরিচিতি পর্ব

তানভির আহমেদ,হাবিপ্রবি প্রতিনিধি


হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) আজ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-১ এ কৃষি অনুষদের নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্টান আয়োজিত হয়েছে।

বায়োকেমিস্টি ও মলিকুলার বায়োলজি বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক ড. মোঃ ইয়াসিন প্রধান এর সঞ্চালনায় ও কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, কৃষি অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. ভরেন্দ্র কুমার বিশ্বাস সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমাদের সকলকে নৈতিকতার চর্চা করতে হবে এবং সকল ক্ষেত্রে নৈতিকতার জায়গাটিকে শক্ত করে আমাদের দূর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে এবং তিনি নবীনদের বন্ধু বাছাই করতে সতর্কতা অবলম্বনে নানা দিক নির্দেশনা দেন।

বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার নবীনদের অভিনন্দন জানিয়ে বলেন তোমাদের প্রতি পিতামাতা,শিক্ষক,অগ্রজ বড় ভাইয়েরা তোমাদের থেকে প্রত্যাশা করে যে তোমরা দেশের শ্রেষ্ঠ সন্তান হয়ে উঠবে এবং ভবিষ্যতে দেশ পরিচালনার দায়ীত্ব নেওয়ার সাথে একজন সুনাগরিক হিসেবে দেশের উন্নয়ন করবে।এসময় তিনি আমাদের দেশের প্রধান অর্থনৈতিক উন্নয়ন গুলোর কথা উল্লেখ করে বলেন আজকের নবীনরাই দেশের এসব উন্নয়নে প্রত্যক্ষ ভাবে অবদান রেখে দেশ, দেশের মানুষের জন্য কাজ করে যাবে।এবং সকলকে একজন পরিপূর্ণ দেশ প্রেমিক হতে হবে।

অনুষ্ঠান শেষে নবীন শিক্ষার্থীদের মাঝে হালকা খাবার, অরিয়েন্টেশন বই, কলম ও ফাইল প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *