বুধবার, ১৬ জুন ২০২১, ১১:১২ অপরাহ্ন

হাবিপ্রবিতে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০, ৬.১৯ পিএম

তানভির আহমেদ, হাবিপ্রবি প্রতিনিধিঃ শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ মঙ্গলবার (৭ জানুয়ারী) প্রশাসনিক ভবনের সামনে থেকে বেলা ১১টায় এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। র‍্যালি শেষে প্রশাসনিক ভবনের সামনে কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাশেম, রেজিস্ট্রার প্রফেসর ডা. ফজলুল হক, কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক ড. ইমরান পারভেজ, আই আর টি এর পরিচালক প্রফেসর ড. তরিকুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড. খালেদ হোসেন, পরিকল্পনা ও কাজ উন্নয়ন শাখার পরিচালক প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান সহ ছাত্রলীগের নেতা-কর্মী ও সাধারণ শিক্ষার্থীরা।

উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাশেম বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের প্রসংশা করে বলেন, ‘ ছাত্রলীগের জন্ম বাংলাদেশ আওয়ামী লীগের আগে। ছাত্রলীগের ঐতিহ্য, সংগ্রাম ও গৌরব আছে। এই ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবকে সামনে এগিয়ে নেওয়ার জন্য ছাত্রলীগের নেতা-কর্মীদের বলিষ্ঠ ভূমিকা থাকতে হবে’।

এদিকে ছাত্রলীগের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ও হাজী মোহাম্মদ দানেশ এর ম্যুরাল স্থাপন এবং সেন্ট্রাল অরিয়েন্টেশন খোলা মাঠে করার দাবী জানানো হয়।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today