সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

হাবিপ্রবির নতুন সহকারী প্রক্টর শিহাবুল

  • আপডেট টাইম সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ৭.৫১ পিএম
হাবিপ্রবি

তানভির আহমেদ, হাবিপ্রবি প্রতিনিধি


হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসাবে দায়িত্ব পেয়েছেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ফুড সায়েন্স অ্যান্ড নিউট্রিশন বিভাগের সহকারী অধ্যাপক মো. শিহাবুল আউয়াল।

সোমবার (২৭ জানুয়ারি) এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়েছে। আদেশে বলা হয়, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আবু সাঈদ পোস্ট ডক্টরাল প্রোগ্রামের জন্য ছুটিতে যাওয়ায় তাকে সংশ্লিষ্ট সহকারী প্রক্টরের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে ফুড সায়েন্স অ্যান্ড নিউট্রিশন বিভাগের সহকারী অধ্যাপক মো. শিহাবুল আউয়াল কে নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসাবে সহকারী প্রক্টরের দায়িত্ব প্রদান করা হলো।

এই দায়িত্ব আজ থেকে কার্যকর হবে। দায়িত্ব পালনকালীন তিনি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রবর্তিতব্য সকল বিধি-বিধান মেনে চলতে বাধ্য থাকবেন এবং বিধি মোতাবেক প্রদেয় ভাতা ও সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন।

দায়িত্ব পাওয়ার অনুভুতি জানিয়ে শিহাবুল আউয়াল বলেন, মাননীয় ভাইস চ্যান্সেলর স্যার আমাকে যে বিশ্বাস ও আস্থা থেকে দায়িত্ব দিয়েছেন তা যেন যথাযথভাবে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, এই বিশ্ববিদ্যালয় আমাদের সকলের। তাই বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি এবং সুষ্ঠু পরিবেশ বজায় রাখা আমাদের সকলের দায়িত্ব।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today