হাবিপ্রবি ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশিত

হাবিপ্রবি টুডেঃহাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আজ রাত ১২টা বেজে ১০ মিনিটে প্রকাশিত হয়েছে বহুল প্রতিক্ষিত হাবিপ্রবি ভর্তি পরিক্ষার ফলাফল।

রবিবার ভর্তি পরীক্ষার ফলাফলের ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক বলেন,”ভর্তি পরীক্ষা শেষ হওয়ার সাথে সাথেই আমরা দ্রুত ফলাফল প্রদানের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আমরা আশা করছি আগামীকাল যে কোনো সময় ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করতে পারবো।”



ফলাফল এবং রেজাল্ট পরবর্তী প্রক্রিয়ার বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.hstu.ac.bd/admission) থেকে জানা যাবে।



এবারে ২০০৫ আসনের বিপরীতে আবেদন জমা দিয়েছিলেন ৯৬ হাজার ৭২৩ জন পরীক্ষার্থী। একটি সিটের বিপরীতে পরিক্ষার্থী ছিলো গড়ে ৪৮ জন। এ বছরের ২ ডিসেম্বর থেকে শুরু করে ৫ ডিসেম্বর পর্যন্ত এবারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এবারের ভর্তি পরীক্ষায় অসুদুপায় আবলম্বন করায় ভর্তিচ্ছুক দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া দুই কর্মচারীকে ভর্তি পরীক্ষার সকল কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করে বিশ্ববিদ্যালয় প্রশাসন ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment