শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

হাসপাতালের বিছানায় শুয়ে আছে একটি স্বপ্ন, বাঁচাতে প্রয়োজন ১৫ লাখ টাকা

  • আপডেট টাইম সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ৩.০২ পিএম
বশেমুরবিপ্রবি ছাত্র মাসুদ রানা সুমনকে বাঁচাতে প্রয়োজন ১৫ লাখ টাকা

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) অর্থনীতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ মাসুদ রানা সুমন লিভারের জটিল রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর দুয়ারে দাড়িয়ে যুদ্ধ করে চলেছে।

সুমনের বাড়ি রাজশাহী। গত এক মাসে আগে হঠাৎ লিভারজনিত রোগের জন্য অসুস্থতা দেখা দিলে প্রথমে তার নিজ জেলা রাজশাহী ও পরে ঢাকার কয়েকটা হাসপাতালে চিকিৎসা করিয়েও অবস্থার উন্নত হয়নি সুমনের। তার চিকিৎসার জন্য প্রয়োজন জন্য প্রয়োজন ১৫ লাখ টাকা। যা এই নিম্নবিত্ত শিক্ষার্থীর পরিবারের পক্ষে সম্ভব নয়। সম্প্রতি ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য ভারতের একটি সরকারি হাসপাতালে চিকিৎসা জন্য পরামর্শ দেন।

মাসুদ রানা সুমনের বোন জানান, আমরা নিম্নমধ্যবিত্ত পরিবার। আমাদের পক্ষে এত টাকা বহন করা সম্ভব না। আত্মীয়স্বজন যারা আছে তারা অনেকেই সাহায্য করছে। এরপরও আমাদের অনেক টাকা প্রয়োজন।

বশেমুরবিপ্রবি ছাত্র উপদেষ্টা ড.শারাফাত আলী বলেন, বিষয়টা নিয়ে অর্থনীতি বিভাগের চেয়ারম্যান স্যারের সাথে এবং ঐ শিক্ষার্থীর বোনের সাথে কথা হয়েছে। আমরা ঐ শিক্ষার্থী থেকে এ বিষয়ে দরখাস্ত পেয়েছি। পরবর্তীতে আমারা এসিসট্যান্ট কমিটিতে এ বিষয়ে আলোচনা করে ভিসি স্যারের সাথে কথা বলে পদক্ষেপ নিবো।

সুমনকে সাহায্য পাঠানোর ঠিকানা

বিকাশ,রকেট-০১৭০৪৭৩০৬৬৫(সুমনের পরিবার)
নগদ-০১৭২৭২৫৮৪১১(সুমনের পরিবার)

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today