১৬ অক্টোবর থেকে খুলছে সিনেমা হল , শুভ মুক্তি পাচ্ছে ‘সাহসী হিরো আলম’

সাহসী হিরো আলম

বিনোদন ডেস্ক


করোনাকালে সিনেমামোদীদের জন্য এলো সুখবর। অবশেষে চালু হচ্ছে দেশের প্রেক্ষাগৃহগুলো। করোনার ঝুঁকি এড়াতে প্রায় সাত মাস ধরে বন্ধ আছে দেশের সকল প্রেক্ষাগৃহ। অবশেষে সিনেমা হলের উপর থেকে সেই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হচ্ছে। আগামী ১৬ অক্টোবর দেশের সব প্রেক্ষাগৃহ খুলতে পারে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসান মাহমুদ।

সোমবার (২১ সেপ্টেম্বর) সচিবালয়ে হল মালিক সমিতির সঙ্গে বৈঠক শেষে এমন তথ্য জানান তিনি । এ সময় উপস্থিত ছিলেন তথ্য সচিব কামরুন নাহার, চলচ্চিত্র প্রদর্শক সমিতির প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিঁয়া আলাউদ্দিন সহ অনেকেই।

এইদিকে , হিরো আলমের প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে গত মার্চ মাসে কিন্তু হঠাৎ পৃথিবীব্যাপী করোনা ভাইরাস এর মহামারী শুরু হয়েছে সেই তান্ডব বাংলাদেশে এসে পৌঁছেছে। আশা রাখি আগামী ১৬ অক্টোবর মুক্তি পাবে চলচ্চিত্রটি। বর্তমান করোনাভাইরাস অনেকটাই স্থিতিশীল।

সিনেমা হল খোলার বিষয়ে হাসান মাহমুদ জানান, দেশে করোনা পরিস্থিতি যে পর্যায়ে রয়েছে তা যদি কমতে থাকে তাহলে আগামী ১৬ অক্টোবর প্রেক্ষাগৃহ খুলে দেওয়া হতে পারে বলে বিষয়টি ক্লিয়ার করেছেন। তবে সেটি অবশ্যই প্রধানমন্ত্রীর সম্মতিক্রমে। শুরুর দিকে স্বাস্থবিধি ও নির্দেশনা মেনে অর্ধেক দর্শক নিয়ে প্রেক্ষাগৃহ চালু করতে হবে। তবে পরিস্থিতির অবনতি হলে সিদ্ধান্ত পরিবর্তন হবে।

তথ্যমন্ত্রী আরও বলেন, বর্তমানে পুরো দেশে করোনা পরিস্থিতি খানিকটা স্বাভাবিক রয়েছে। এরই মধ্যে বিভিন্ন প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছে। সেই বিবেচনায় সিনেমা হলগুলোও খুলে দেওয়া হতে পারে।

করোনার প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর চলতি বছরের মার্চের মাঝামাঝি সময় থেকে দেশের সব প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে। এর মাঝে চলচ্চিত্র সংশ্লিষ্টরা একাধিকবার নানা আলোচনা ও বৈঠক করে সিনেমা হল খুলে দেওয়ার দাবি জানিয়েছেন, চলচ্চিত্রের সঙ্কট ঘোচাতে যেন স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে আবারও হলগুলো খুলে দেওয়া হয়।

সাহসী হিরো আলম ছবিটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী। পরিচালক দাবি করেছেন, ঢালিউড সুপারস্টার শাকিব খানের চেহারা ভালো হলেও তিনি হিরো আলমের চেয়ে জনপ্রিয় নন। ‘সাহসী হিরো আলম’ ছবির নাম-ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলম। তাঁর বিপরীতে তিন নায়িকা অভিনয় করেছেন। তাঁরা হলেন– সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নবাগত নুসরাত জাহান। এরই মধ্যে ছবির পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে, উদোম গায়ে হিরো আলম আর তাঁর শরীর পেঁচিয়ে ধরেছে অজগর। পোস্টারের একদম ওপরের দিকে তিন নারীর সঙ্গে অন্তরঙ্গ ভঙ্গিমায় হিরো। পোস্টারে হেলিকপ্টারেও হিরোকে ঝুলতে দেখা যাচ্ছে। হিরো আলম ও পরিচালকের মতে ছবিটি বাজিমাত করবে আশা করি দর্শকরা উপভোগ করবে।

হিরো আলম বলেন, আমার বিশ্বাস অন্য যে সিনেমাই মুক্তি পাক, আমার সিনেমা দেখতে একবার হলেও মানুষ হলে যাবে। কারণ আমার প্রতি মানুষের ভালোবাসা রয়েছে।” ‘সাহসী হিরো আলম’ কতটা দর্শকপ্রিয় হয়, তা দেখতে দর্শককে ঈদ পর্যন্ত পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment