৫৪ দিন পর মিলল কিশোর কঙ্কালের পরিচয়

সারাদেশ টুডেঃ একজন অটো-ভ্যানচালক কিশোর নিখোঁজের দীর্ঘ ৫৪ দিন অতিবাহিত হওয়ার পর ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ওই কিশোরের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। এ সময় কঙ্কালের পাশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা হাড়, কালো রঙের গেঞ্জি, পায়জামা ও স্যান্ডেল দেখে কঙ্কালটিকে সনাক্ত করে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) সকালে উপজেলার চতুল ইউনিয়নের রাজাবেনী গ্রামের দেলোয়ার খন্দকারের বাঁশবাগান থেকে ওই কঙ্কালটি উদ্ধার করা হয়।

পরে উদ্ধারকৃত কঙ্কালটির ডিএনএ পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। লাশটি ময়েনদিয়া গ্রামের উকিল বিশ্বাসের ১৪ বছরের ছেলে হাবিবুর রহমানের বলে দাবি করেছে তার স্বজনেরা।

জানা যায়, পেশায় ভ্যানচালক হাবিবুর রহমান গত ২১ আগস্ট থেকে নিখোঁজ ছিলেন। ওই দিন সকালে সে তার ইঞ্জিনচালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনায় পরদিন ২২ আগস্ট হাবিবুরের বাবা উকিল বিশ্বাস বোয়ালমারী থানায় ছেলের নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছিলেন।

হাবিবুরের চাচা আব্দুল হাকিম বলেন, “হাবিবুর যেই পোশাক পড়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছিল সেই একই পোশাক ওই কঙ্কালের পাশ থেকে উদ্ধার হয়। সে কারণে আমরা ধারণা করছি লাশটি হাবিবুরের।”

এদিকে কঙ্কাল উদ্ধারের সত্যতা স্বীকার করে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান, “সোমবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা জানায় বাঁশবাগানে একজন মানুষের কঙ্কাল পড়ে আছে। এরপরই ঘটনাস্থলে গিয়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা হাড় ও পোশাক উদ্ধার করা হয়।”

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment