সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

  • আপডেট টাইম সোমবার, ৪ নভেম্বর, ২০১৯, ৪.০৭ পিএম

সারাদেশ টুডে: নাটোর বড়াই গ্রামের গারফা দাখিল মাদরাসায় ৬ষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের পরে হত্যার অভিযোগ উঠেছে। ছাত্রীর নাম হালিমা খাতুন। রোববার মধ্যরাতে বড়াইগ্রামের গারফা এলাকায় একটি বটগাছ হতে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। হালিমা ওই গ্রামের হাসান আলীর মেয়ে।

হালিমার পরিবারের সদস্যরা জানান, রোববার সন্ধ্যায় প্রতিবেশী মুসা দেওয়ানের ছেলে লাদেন দেওয়ান (১৮) হালিমাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই হালিমা নিখোঁজ ছিল। গভীর রাতে জেলেরা মাছ ধরতে গিয়ে বিলের মধ্যে বটগাছে হালিমার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে সংবাদ পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন।

বিজ্ঞাপন

হালিমার বাবা ধর্ষণ ও হত্যা মামলা করবেন বলে জানা যায়। তিনি বলেন, লাদেনই তার মেয়েকে ধর্ষণের পর হত্যা করেছে। পুলিশের কাছে এই বিষয়ে অভিযোগ দিলেও তারা বিষয়টিকে আমলে নিচ্ছে না।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বলেন, এক যুবকের সঙ্গে হালিমার সম্পর্ক ছিল বলে জানতে পেরেছি। বিষয়টি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত না। এই বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট দেখে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া করা হবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today