৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে মন্ত্রণালয়ের তলব!

৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে মন্ত্রণালয়ের তলব!

ডেস্ক রিপোর্ট


৬ জন শিক্ষা ক্যাডার কর্মকর্তা তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়। তাদের বিরুদ্ধে দায়ের করা বিভাগীয় মামলার শুনানি আগামী ২৭ আগস্ট অনুষ্ঠিত হবে। এদিন অভিযুক্ত কর্মকর্তাদের মন্ত্রণালয়ে তলব করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে চিঠি পাঠানো হয়েছে।

মামলার শুনানিতে অভিযুক্ত কর্মকর্তারা হলেন, পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের সহযোগী অধ্যাপক এ কে এম শওকত আলী খান, শরিয়তপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মো. ফজলুল হক, চাঁপাইনবাবগঞ্জের নবাবগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক ড. মো. কামরুল আহসান, কুমিল্লার সরকারি ভিক্টোরিয়া কলেজের প্রভাষক মো. গুলজার হোসেন, কুমিল্লার নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজের প্রভাষক মো. আফজাল হোসেন এবং পিরোজপুরের সরকারি স্বরূপকাঠি কলেজের প্রভাষক মোহাম্মদ নজরুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, বিভিন্ন অনিয়মের অভিযোগে এ ৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়। আগামী ২৭ আগস্ট মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন তাদের শুনানি গ্রহণ করবেন। মামলার শুনানিতে শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

মন্ত্রণালয় সূত্র জানায়, শুনানি উপস্থিত হওয়ার তলব পত্র অভিযুক্ত কর্মকর্তাদের স্থায়ী ও অস্থায়ী ঠিকানায় পাঠানো হয়েছে। ব্যক্তিগত শুনানিতে অভিযুক্ত কর্মকর্তাদের বক্তব্যর প্রেক্ষিতে তাদের মামলার বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *