রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

৯ বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করালেন স্বামী

  • আপডেট টাইম সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯, ২.০২ পিএম
ছবি- প্রতীকী

সারাদেশ টুডে


ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৯ বন্ধুকে দিয়ে স্ত্রীকে সংঘবদ্ধধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃতরা হলেন- নির্যাতিতা নারীর স্বামী (৩৫) ও নজরুল ইসলাম (২৫)। এজাহারভুক্ত দুই আসামি হাকিম মিয়া (৩০) ও আক্তার হোসেন (৪০) পলাতক।

শুক্রবার রাতের এ ঘটনায় গত শনিবার ঈশ্বরগঞ্জ থানায় স্বামীসহ চারজনের নামে এবং অজ্ঞাতপরিচয় পাঁচজনকে অভিযুক্ত করে মামলা করেছেন ওই নারী।

বিজ্ঞাপন

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই ওই নারীর স্বামী (বাড়ি উপজেলার সরিষা ইউনিয়নে) যৌতুক দাবি করতেন। স্ত্রীকে অনৈতিক কাজে রাজি করাতে না পেরে শারীরিক নির্যাতন করতেন। বিয়ের তিন বছরের মাথায় স্বামী স্ত্রীকে তালাক দেন। পরে তিনি আগের ঘটনার জন্য ক্ষমা চেয়ে সাবেক স্ত্রীকে বিয়ে করে বাড়িতে নেন। কিছুদিন পর আগের পরিস্থিতি সৃষ্টি করেন স্বামী।

এদিকে ১৫ দিন আগে স্বামী স্ত্রীকে জানান, তাকে একটি জায়গায় বেড়াতে নিয়ে যাবেন। সেখানে তার বন্ধুরা থাকবেন। এতে রাজি না হওয়ায় স্বামী মারধর করায় স্ত্রী বাবার বাড়িতে চলে আসেন।

বিজ্ঞাপন

গত শুক্রবার তিনি ঈশ্বরগঞ্জ ফায়ার স্টেশন এলাকায় একটি বাসায় কাজ করতে যান। খবর পেয়ে তার স্বামী বাসাটি থেকে তাকে নিয়ে অন্যত্র চলে যান। বিভিন্ন জায়গায় ঘোরাফেরার পর রাতে তাকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে জাটিয়া ইউনিয়নের চরপাড়া গ্রামে বাবু মিয়ার পরিত্যক্ত বাড়িতে নেন। সেখানে স্বামী ও স্বামীর বন্ধুরা তার সর্বনাশ করেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today