করোনা আক্রান্ত ডিআইইউ শিক্ষক

করোনা আক্রান্ত ডিআইইউ শিক্ষক

মিহাদুল ইসলাম মিজান


ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিভিল ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষক মাহফুজুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত কিছুদিন ধরে তিনি বাসায় আইসোলেশানে ছিলেন। “করোনা” নমুনা পরীক্ষায় শুক্রবার (১৮ সেপ্ট‌েম্বর) তার ফল পজিটিভ এসেছে।

তিনি সিভিল ইন্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন বলে জানা গিয়েছে। করোনায় আক্রান্ত হওয়ার ব্যাপারটি মাহফুজুর রহমান নিজেই নিশ্চিত করেছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন। দৃঢ় মানষিক শক্তি নিয়ে এই করোনা যুদ্ধে জয়ী হতে চান তিনি।

এখন বর্তমানে ঐ শিক্ষকের শারীরিক অবস্থা ভালো তাই, তাঁকে হোম কোয়ারেন্টাইন ও আইসোলেশানে থাকতে বলেছেন চিকিৎসকরা।ডাক্তারের পরামর্শ মেনে নিয়ম মেনে ওষুধ সেবন করছেন। পরিবারের সদস্যরাও সুস্থ থাকলেও হোম কোয়ারেন্টাইনে নিবিড় পর্যবেক্ষণেই রয়েছেন।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং জানানো হয়েছে যে, বিশ্ববিদ্যালয় পরিবারের কেউ করোনায় আক্রান্ত হলে আমরা সর্বোচ্চ সহযোগিতা করব,তার পাশে দাঁড়াবো।বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীগণ জনাব মাহফুজুর রহমানের সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *