প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সাড়ে ৭ কোটি টাকা দিলেন মাদরাসার শিক্ষকরা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সাড়ে ৭ কোটি টাকা দিলেন মাদরাসার শিক্ষকরা

ক্যাম্পাস টুডে ডেস্কঃ করোনা রোধে সহায়তা হিসেবে প্রধানমন্ত্রীর ত্রাণ  তহবিলে এক দিনের বেতন অনুদান দিয়েছেন মাদারাসার শিক্ষকরা। বিএমটিটিআই, সরকারি ও এমপিওভুক্ত মাদরাসা শিক্ষকরা একদিনের বেতন বাবদ ৭ কোটি ৫৮ লাখ টাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ত্রাণ তহবিলে জমা দিয়েছেন।

রবিবার (১০ মে) মাদরাসা শিক্ষা অধিদপ্তর এই তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, বিএমটিটিআই, সরকারি ও এমপিওভুক্ত  মাদরাসা শিক্ষকদের একদিনের বেতন বাবদ ৭ কোটি ৫৮ লাখ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিতে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কাছে জমা দেয়া হয়েছে।

জানা গেছে, রবিবার সকালে শিক্ষা মন্ত্রণালয়ের অন্যান্য খাত থেকে ওঠা টাকাসহ এ টাকা প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আহমদ কায়কাউসের হাতে তুলে দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো মাহবুব হোসেন এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ গোলাম ফারুক এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে, মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক সফিউদ্দিন আহমদ, করোনা ভাইরাসে সৃষ্ট উদ্ভুত পরিস্থিতিতে দেশের সহায়তায় এগিয়ে আসায় সব মাদরাসা শিক্ষকদের মাদরাসা শিক্ষা অধিদপ্তরের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *