রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরেনাম ::
ক্ষুদ্র ঋণ: গ্রামীণ মানুষের আতঙ্ক ও সমাধান গণরুমে কাটানো সময়গুলো নিঃসন্দেহে বিশ্ববিদ্যালয় জীবনের সেরা মুহূর্ত কয়রায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি কিশোরগঞ্জের এক গৃহবধূ ধর্ষণের শিকার, গ্রেফতার দুই পিছিয়ে যাওয়া প্রেসিডেন্টস কাপের ফাইনাল আজ ফেনীতে স্বাস্থ্য ব্যবস্থাপনায় বেসরকাখাতের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত করোনার অজুহাতে জাতিকে ধ্বংস করতেই অটোপাসের সিদ্ধান্ত গণ বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হুমকি, থানায় জিডি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত আসবে চলতি সপ্তাহে: ইউজিসি চেয়ারম্যান যুক্তরাষ্ট্রের ১০০ ভেন্টিলেটর উপহার পৌঁছেছে

USAC এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২.২৯ পিএম
USAC এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

ক্যাম্পাস টুডে ডেস্ক


“অনির্বাণ-২০২০” শিরোনামে University Students Association of Chowdala (USAC) এর উদ্যোগে কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহর আহ্বানে এসএসসি/দাখিল-২০২০ এ জিপিএ-৫ প্রাপ্ত, ২০১৯-২০ শিক্ষাবর্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্তদের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, অদম্য মেধাবী শিক্ষার্থীদের বই উপহার এবং এবছরের জানুয়ারী মাসে অনুষ্ঠিত ট্যালেন্ট হান্ট -২০২০ এ নির্বাচিত ২৬ জন শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহঃস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৯ ঘটিকায় চৌডালা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মুহাঃ সিফাতুল্লাহ ও দপ্তর সম্পাদক অমিত হাসানের যৌথ সঞ্চালনায় আরাফাত আলী তুষারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ূন রেজা।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গোপালগঞ্জের রসায়ন বিভাগের শিক্ষক নাসির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাঃ শাহ আলম, চৌডালা দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাঃ আব্দুল্লাহেল সাদী, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ডাঃ মোঃ আনসারুল হক, সম্মানিত উপদেষ্টা মোঃ সাদিকুল ইসলাম, সম্মানিত শুভাকাঙ্ক্ষী ডাঃ মোঃ মামুনুর রশীদ উপস্থিত ছিলেন। এছাড়াও চৌডালা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সুপারিনটেনডেন্টসহ সম্মানিত শিক্ষকবৃন্দ, সমাজসেবক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিশ্ব মহামারী করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে প্রোগ্রামটি বাস্তবায়ন করা হয়। সংগঠনের পক্ষ থেকে পরস্পরের মধ্যে কিছু দূরত্ব বজায় রাখা হয় এবং উপস্থিত সবার হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবানুমুক্ত করা ও মাস্ক বিতরণের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে চলা হয়।

অনুষ্ঠানে বক্তারা কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে যাবতীয় গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। দক্ষ ও মেধাবী সংগঠকদের দ্বারা পরিচালিত শিক্ষা ও সেবামূলক কাজগুলোর প্রশংসা জ্ঞাপন করেন। ভবিষ্যতে শিক্ষার্থীদের কল্যানে এভাবে সংগঠনটি পাশে থাকবে এমন আশা ব্যক্ত করেন এবং যাবতীয় কর্মসূচী বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
© All rights reserved © 2019-20 The Campus Today
Theme Download From ThemesBazar.Com