আবারও ব্যর্থ লিটন-সৌম্য, ঝড় তুলেছেন মাহমুদউল্লাহ

আবারও ব্যর্থ লিটন-সৌম্য, ঝড় তুলেছেন মাহমুদউল্লাহ

খেলাধুলা টুডেঃ- বাংলাদেশ দল ভারতের বিপক্ষে ঢাকা ছাড়ার আগে প্রস্তুতি ম্যাচে অংশ নিচ্ছে।টাইগাররা লাল ও সবুজ মোট দুটি আলাদা দলে ভাগ হয়ে দুটি টি-টুয়েন্টি ম্যাচে খেলছে । টসে জিতে দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে লাল দল।লাল দলের হয়ে ইনিংস ওপেন করেন লিটন দাস ও সৌম্য সরকার। এ ম্যাচে লিটন ২ রানে, আর সৌম্য পাঁচ রান করে আউত হন। তাছাড়াও আগের ম্যাচেও ব্যর্থ হয়েছেন এ দুইজন।সেই সাথে দ্বিতীয় ম্যাচেও ব্যর্থ হয়েছেন মুশফিকুর রহীম। তিনি আউট হয়েছেন ৪ রানে।

তবে মাহমুদউল্লাহ রিয়াদ এ ম্যাচে ব্যাট হাতে মিরপুরে ঝড় তুলেছেন। ৮ চার ও ২ ছয়ে তিনি খেলেন ৮১ রানের ইনিংস । আফিফ করেন ২৮ রান। টপ অর্ডারের ব্যর্থতার পরও ২০ ওভার শেষে ১৪১ রান করে লাল দল। সবুজ দলের এবাদত শিকার করেন ৩ উইকেট।

সবুজ দল: ইমরুল কায়েস, লিটন দাস, নাইম শেখ, আরাফাত সানি, আল আমিন হোসেন, সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, ইয়াসির রাব্বী, এবাদত হোসেন ও রিশাদ হোসেন।লাল দল: লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আবু হায়দার রনি, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, নাইম হাসান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *