আলোচিত সেই খুদে ক্রিকেটারকে খেলার সামগ্রী উপহার দিলেন মুশফিকুর রহিম

আলোচিত সেই খুদে ক্রিকেটারকে খেলার সামগ্রী উপহার দিলেন মুশফিকুর রহিম

খেলাধুলা ডেস্ক


সম্প্রতি রাজধানীতে ঢাকার পল্টন ময়দানে বোরকা পড়ে ছেলের সাথে প্রিয় ক্রিকেটে মেতে ভাইরালের পাশাপাশি ব্যাপক সমালোচনায় সামনে এসেছে মা ঝর্ণা আক্তার। তবে মা-ছেলের ক্রিকেট খেলার এমন নজর কেড়েছে অনেকের।এবার সেই নজর কাড়লে জাতীয় দলের উইকেট কিপার ব্যাটসমান মুশফিকের।

সেই মা ঝর্ণা আক্তারকে চমকে দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। আজ বুধবার মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন মিস্টার ডিপেন্ডেবল খ্যাত ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

ইতিমধ্যে মুশফিকুর রহিমের সঙ্গে মা-ছেলের দেখা করার ছবিটি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মাঠে গিয়ে তাদের উপহার দিয়েছেন তিনি। ছোট্ট ইয়ামিনকে উপহার হিসেবে ব্যাট, জার্সি ও হ্যান্ড গ্লাভস দেন মুশফিক।

জানা গেছে, ছেলে ইয়ামিন সিনান আরামবাগের আল করিম আন্তর্জাতিক মাদ্রাসার ছাত্র। তিনি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে প্র্যাকটিস করেন। ঘটনার দিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

এদিকে মা ঝর্ণা আক্তারের ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে নানা আলোচনা-সমালোচনা সামনে এলেও সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *