কুবি পরিবারের আতিথিয়েতায় মুগ্ধ ভর্তিচ্ছুরা

কুবি টুডেঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা ২০১৯-২০ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ৮ ও ৯ নভেম্বর যথাক্রমে A, B এবং C ইউনিটের পরীক্ষা সম্পন্ন হয়।

ভর্তি পরীক্ষা উপলক্ষে দেশের দূর দূরান্ত থেকে আসে ভর্তি পরীক্ষারা। ভর্তি পরীক্ষার্থীদের সাদরে গ্রহণ করতে সর্বাত্মক সহায়তা দিতে প্রস্তুত ছিল বিশ্ববিদ্যালয় পরিবার। বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন গুলো স্বেচ্ছাসেবী সংগঠন গুলো সহ বিশ্ববিদ্যালয় প্রশাসন ছিল সর্বাত্মক তৎপর। ভর্তিচ্ছুদের সহায়তায় ছিল বিশ্ববিদ্যালয় প্রশাসনের ছিল ফ্রি বাস সার্ভিস। এছাড়া ও ভর্তিচ্ছুদের থাকা খাওয়া নিয়ে যাতে সমস্যায় ভুগতে না হয় সেজন্যে বিভিন্ন আয়োজন করেছে বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠনগুলো। কুমিল্লা প্রশাসন ভর্তিচ্ছুদের গাড়ি ভাড়া সংক্রান্ত যাতে ভোগান্তি না হয় এবং অটো ও সিএনজি ড্রাইভাররা অতিরিক্ত ভাড়া আদায় করতে না পারে সেজন্য বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করে এবং প্রশাসনের উদ্যোগে অনেক ভর্তিচ্ছু রাখার ব্যবস্থা করে। এছাড়াও অনেক মসজিদে বিভিন্ন ধরনের সহায়তা করে তাবলীগ জামাতের সদস্যরা।

ভর্তিচ্ছু এক শিক্ষার্থী সাক্ষাৎকারে ক্যাম্পাস টুডেকে বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আতিথিয়েতায় মুগ্ধ আমরা। আসার আগে আমরা চিন্তায় ছিলাম। বড় ভাইদের সহায়তায় আমরা ভালভাবে পরীক্ষা দিয়েছি।

#শেয়ার

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment