শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:৪৩ পূর্বাহ্ন

কড়া নিরাপত্তা ধোনীর ফার্মহাউসে

  • আপডেট টাইম সোমবার, ১২ অক্টোবর, ২০২০, ৪.১২ পিএম

 

ক্রীড়া প্রতিবেদক


ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর মেয়েকে ধর্ষনের হুমকিতে কড়া নিরাপত্তা জোরদার করা হয়েছে তার ফার্মহাউসে। রাঁচিতে ধোনীর ফার্মহাউজে অবস্থান করছে তার স্ত্রী ও কন্যা। সেখানে বাড়ির বাইরে মোতায়েন করা হয়েছে পুলিশ।

অন্যদিকে আজ গ্রেফতার করা হয়েছে ধোনীর মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া ১৬ বছর বয়সী সেই কিশোরকে। ধোনীর চেন্নাই সুপার কিংস এবারের আসরের আইপিএলে এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে মাত্র দুই জয় নিয়ে পয়েন্টস টেবিলের ছয় নম্বরে অবস্থান করছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে ব্যর্থতার ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্রবাদী সমর্থকরা ধোনীর মেয়ে জিভাকে ধর্ষনের হুমকি দেয়। যার ফলশ্রুতিতে নিরাপত্তা জোরদার করা হয়েছে তার ফার্মহাউসে।

রাঁচির ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, এসপি নওশাদ আলম ভারতের গণমাধ্যমকে বলেন, ‘ধোনির ফার্মহাউজের পাশে টহল বাড়ানো হয়েছে। সন্দেহজনক গতিবিধির উপর আমরা নজর রাখছি। ইতোমধ্যে বাহিনী বৃদ্ধি করা হয়েছে।’

করোনার প্রকোপে এবারের আসরের আইপিএল অনুষ্ঠিত হচ্ছে আরব আমিরাতে। করোনা মহামারীর কারণে নিজের সাথে স্ত্রী ও কন্যাকে নেন নি ধোনী। নিজের ফর্মহীনতা, টানা ম্যাচ হারের পর এমন হুমকিতে স্বাভাবিকভাবেই মানসিক বিপর্যয়ে আছেন সাবেক ভারতীয় এই অধিনায়ক।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
© All rights reserved © 2019-20 The Campus Today
Theme Download From ThemesBazar.Com