বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

কয়রায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

  • আপডেট টাইম রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ১১.৩৭ এএম

ক্যাম্পাস টুডে ডেস্ক

খুলনার কয়রায় ‘দৈনিক সকালের সময়’ ও আঞ্চলিক ‘খুলনা টাইমস’ পত্রিকার কয়রা প্রতিনিধি সাংবাদিক ওবায়দুল কবির সম্রাটকে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কয়রা থানায় সাধারণ ডায়রী করা হয়েছে। হুমকি দাতা হলেন একই উপজেলার মহারাজপুর ইউনিয়নের দেয়াড়া গ্রামের মৃত বাবর আলী গাজীর পুত্র আব্দুল্লাহ আল মাহমুদ ওরফে ডন মাহমুদ।

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর দুপুরে কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়নের দেয়াড়া গ্রামে ইউনুস আলী গাজীর বাড়িতে আব্দুল্লাহ আল মাহমুদ ওরফে ডন মাহমুদের নেতৃত্বে হামলা চালিয়ে ৩ জনকে কুপিয়ে জখম ও ভাঙচুর করা হয়। এ ঘটনায় পরের দিন দৈনিক সকালের সময় ও খুলনা টাইমস পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ডন মাহমুদ ও তার সন্ত্রাসী বাহিনী ওই সাংবাদিককের হাত কেটে নেওয়াসহ জীবননাশের হুমকি দিতে থাকে।

বিজ্ঞাপন
এতে সাংবাদিক ওবায়দুল কবির সম্রাট ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। পরে এবিষয়ে তিনি কয়রা থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন এবং জিডি নং ৯০২/২০।

জিডিতে উল্লেখ করা হয়েছে, গত ২১ সেপ্টেম্বর ওই সাংবাদিক পেশাগত দায়িত্ব শেষে এক সহকর্মীর সাথে আমাদী থেকে বাড়ি ফেরেন। এসময় ডন মাহমুদের দেয়াড়া বাড়ির সামনে আসলে মোটরসাইকেলের গতিরোধ করে প্রকাশ্যে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে হত্যাসহ হাত কেটে নেওয়ার হুমকি দেয় ডন মাহমুদ। এছাড়াও এর আগে গত ১১ সেপ্টেম্বর ওই সাংবাদিকের ভাইয়ের সামনেও তাকে নানা ভয়ভীতিসহ মেরে ফেলার হুমকি দেয়।

বিজ্ঞাপন
উল্লেখ্য, ডন মাহমুদের সন্ত্রাসী বাহিনী এর আগে আঃ রাজ্জাক নামে একজন আইনজীবিকে প্রকাশ্যে হাতুড়িপেটা ও লোহার রড ঢুকিয়ে পা ভেঙে দেয়। এ ব্যাপারে তাকে প্রধান আসামী করে মামলাও হয়। এছাড়া রেজাউল করিম নামে একজন সমাজ কর্মীকে প্রকাশ্যে হাতুড়ি পেটা করে তার বাহিনী। এ ঘটনায়ও মামলা রয়েছে ডন মাহমুদের নামে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today