রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকি

  • আপডেট টাইম শনিবার, ৯ জানুয়ারী, ২০২১, ১০.৫৮ পিএম
গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকি

সুপর্না রহমান, গবি প্রতিনিধিঃ গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) রাজনীতি ও প্রশাসন বিভাগের অষ্টম সেমিষ্টারের শিক্ষার্থী ও গবি সাধারণ ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রনিকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (৯ জানুয়ারি) এ বিষয়ে আশুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর অভিযোগপত্র দায়ের করেন রনি ।

বিজ্ঞাপন

৬ জন নির্দিষ্ট ও ৪/৫ জন অজ্ঞাতনামাকে অভিযুক্ত করেন। অভিযুক্ত বিবাদীরা হলেন, ১.দেলোয়ার হোসেন (৩৮) , পিতা-মঙ্গল আলী, সাং-ডেন্ডাবর নতুনপাড়া, থানা-আশুলিয়া, ২. মো.সাইফুল ইসলাম (৩৫) , পিতা-মঙ্গল আলি, ৩. মো.আব্দুল করিম (২৯), পিতা- মঙ্গল আলী, ৪.মো.সোহেল রানা (২৭), পিতা -নুর ইসলাম, ৫. মো.আব্দুল আজিজ, পিতা-মঙ্গল আলী, ৬. মো.নূর ইসলাম( ৪৫), পিতা- মঙ্গল আলী সর্ব সাং – কুশরা, থানা-ধামরাই, জেলা-ঢাকা।

থানায় করা অভিযোগপত্রে রনি জানায়, আজ ধামরাই থানা রোডে মামাতো ভাই মাসুদ রানার বাসায় পারিবারিক অনুষ্ঠানে দাওয়াত খেতে যায়। অনুষ্ঠান শেষে মামাতো ভাই মাসুদ রানাসহ মটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে উক্ত বিবাদীগণ ও তাদের সহযোগী অজ্ঞাত ৪/৫ জন নয়ারহাট বাজারের কাছে রাস্তায় গতিরোধ করে। তারা আমাদের উপর অতর্কিত হামলা ও মারপিট আলায় । সেই সাথে বিবাদী আব্দুল করিম আমার সাত হাজার টাকা ও বিবাদী দেলোয়ার মামাতো ভাই মাসুদ রানার পকেটে থাকা দুই হাজার টাকা নিয়ে যায় । আমাদের ডাক ও চিৎকারে লোকজন আসলে বিবাদীগন বিভিন্ন হুমকি প্রদান করে চলে যায়।

বিজ্ঞাপন

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার এ এস আই আতিক জানান, তদন্ত স্বাপেক্ষে অতিদ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today