বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরেনাম ::
পাবলিক বিশ্ববিদ্যালয়ে সেমিস্টার ফাইনাল পরীক্ষা নিয়ে এতো গড়িমসি কেন? বিয়ে করলেন অর্ণব ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি, বহিষ্কার নোবিপ্রবির আলোচিত দুই শিক্ষার্থী বিনামূল্যে ইন্টারনেট ও ১০টাকায় সিম পাচ্ছে চবি শিক্ষার্থীরা বশেমুরবিপ্রবিতে ভর্তির দাবিতে দ্বিতীয় দিনের মত অনশনে ভর্তিচ্ছুরা নোবিপ্রবি: দুই শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কারের দাবীতে দ্বিতীয় দিনের মতো চলছে অবস্থান কর্মসূচি “গুলশান আরা সিটি” নাকি জগন্নাথের “তিব্বত হল”? সেশন জট থেকে আমাদের বাঁচান ধর্ম নিয়ে কটুক্তি করায় নোবিপ্রবির চার সংগঠন থেকে প্রতীক মজুমদারকে বহিষ্কার জবিতে তিথী সরকার কে স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

টাইগারদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে জিতলো মুমিনুলরা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০, ৭.১৪ পিএম

মো মিনহাজুল ইসলাম
ক্রীড়া প্রতিবেদক


আজ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লাল বলে টাইগারদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের শেষ দিনে তামিম-সাদমানের দাপুটে ব্যাটিংয়ে জিতলেন মুমিনুলরা।

দুই দিনের বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ২০০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মুমিনুল হকের নেতৃত্বাধীন রায়ান কুক একাদশ, ওটিস গিবসন একাদশকে হারিয়েছে ৬ উইকেটে

এর আগে ইমরুল কায়েস ও মাহমুদউল্লাহ রিয়াদের অর্ধ-শতকে ভর করে ৮ উইকেটে ২৪৮ রান নিয়ে প্রথম দিনের খেলা শেষ করে নাজমুল হাসান শান্ত’র গিবসন একাদশ।

দ্বিতীয় দিনে হঠাৎ বৃষ্টির বাধায় ফলাফল পেতে ৪৫ ওভারে ২০০ রানের লক্ষ্য বেঁধে দেওয়া হয় কুক একাদশকে।

২০০ রানের টার্গেটে খেলতে নেমে তামিম ইকবাল ও সাদমান প্রতিপক্ষ গিবসন একাদশের কঠিন পরীক্ষাই নেন।

উদ্বোধনী জুটিতেই দুজনে যোগ করেন ১০৭ রান। ব্যক্তিগত ৮০ রানে আউট হয়ে ফেরেন ড্যাসিং ওপেনার তামি। আর ৯৯ বলে ৮৩ করে ফেরেন সাদমান।

এরপর মুমিনুল হক (১০) ও মুশফিকুর রহিম (১১) অল্প রান করে আউট হলেও ইয়াসির আলীর ২৪ রান ও মোহাম্মদ মিঠুনের ৫ রানের অপরাজিত দুই ইনিংসে ভর করে ২০ বল ও ৬ উইকেট হাতে রেখেই জয় পায় মুমিনুল বাহিনী। নাঈম হাসান নেন দুইটি উইকেট।

সংক্ষিপ্ত স্কোর :

ওটিস গিবসন একাদশ : ২৪৮/৮ (৭২ ওভার)

ইমরুল ৫৯, রিয়াদ ৫৬, লিটন ৪৪, মোসাদ্দেক ২৯*, সৌম্য ২৬।

তাসকিন ৪২/৩, মিঠুন ১০/২, আল আমিন ৩৬/১

রায়ান কুক একাদশ : ২০১/৪ (৪১.৪ ওভার) (টার্গেট ৪৫ ওভারে ২০০ রান)

সাদমান ৮৩, তামিম ৬৪, ইয়াসির ২৪

নাঈম ৪৯/২, মোসাদ্দেক ২১/১, রুবেল ৩৩/১

ফল: রায়ান কুক একাদশ ৬ উইকেটে জয়ী।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
© All rights reserved © 2019-20 The Campus Today
Theme Download From ThemesBazar.Com