ডেডিকেটেড মুশফিক ৫ ঘণ্টা আগেই অনুশীলনে

ডেডিকেটেড মুশফিক ৫ ঘণ্টা আগেই অনুশীলনে

খেলাধুলা টুডেঃ- বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম ব্যাটিং স্তম্ভ মুশফিকুর রহীমের অতিরিক্ত অনুশীলনের সুখ্যাতি আগে থেকেই আছে। সবারই তা কম-বেশি জানা। কারো কোনো বিন্দুমাত্র প্রশ্ন নেই মুশির ডেডিকেশন নিয়ে । এই সুখ্যাতি যে তার শুধু শুধু হয়নি, তা আবারো প্রমাণ করে ছাড়লেন তিনি ।

ভারত সফরের আগে অনুশীলন ক্যাম্পে গতকালও নির্ধারিত সময়ের ৩ ঘণ্টা আগে হাজির হন মুশফিক। আজ ২৬ শনিবার অক্টোবর দ্বিতীয় দিনেও নির্ধারিত সময়ের ৫ ঘণ্টা আগে মাঠে এসে হাজির তিনি।দলের অনুশীলন শুরুর কথা বিকাল ৩টায়। কিন্তু শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুশফিক চলে এলেন সকাল ১০টাতেই। অন্যদিকে সৌম্য এলেও তিনি অনুশীলনে নামেননি।ব্যাট হাতে মুশফিক নেট বোলারদের নিয়ে প্র্যাকটিস শুরু করে দেন।আজসহ আরও দুদিন অনুশীলন করবেন ক্রিকেটাররা। আজ অনুশীলনের স্কিল ট্রেনিং হবে।ক্রিকেটার রা ইনডোরে নেট সেশনও করবেন ।

২৭ ও ২৮ অক্টোবর নিজেদের মধ্যে লাল-সবুজ দলে ভাগ হয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা। ম্যাচ দুটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়, মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। তারপর ২৯ অক্টোবর বিশ্রাম নিয়ে ৩০ অক্টোবর ভারত সফরের উদ্দেশ্যে দেশ ছাড়বে টাইগাররা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *