ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ কাউন্সিলরকে শোকজ করা হয়েছে

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ কাউন্সিলরকে শোকজ করা হয়েছে

জাতীয় টুডেঃ- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৯ জন সাধারণ ওয়ার্ডের এবং দুই জন সংরক্ষিত ওয়ার্ডের নারী মোট ২১ জন কাউন্সিলরকে শোকজ জারি করেছে করপোরেশন।২৭ অক্টোবর রোববার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ বিভাগ থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ( ডিএসসিসি) সচিব স্বাক্ষরিত নোটিশে গত ২৩ অক্টোবর কাউন্সিলরদের বিরুদ্ধে ঐ কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়।নোটিশে ২৩ অক্টোবর থেকে পরবর্তী সাত কর্মদিবসের মধ্যে কাউন্সিলরদের চিঠির জবাব দিতে বলা হয়েছে। কাউন্সিলরদের বিরুদ্ধে এই নোটিশ জারি করা হয় তিন এর বেশি সাধারণ বোর্ড সভায় অনুপস্থিত থাকার কারণে।

কাউন্সিলররা হলেন: সাধারণ ওয়ার্ড- মাকসুদ হোসেন মহসিন , মো. হাসান, রফিকুল ইসলাম রাসেল , বিল্লাহ শাহ , আউয়াল হোসেন , মোস্তফা জামান , মোহাম্মদ সেলিম , জসিম উদ্দিন আহমেদ , তরিকুল ইসলাম সজীব , আনোয়ার পারভেজ বাদল, ময়নুল হক মঞ্জু , গোলাম হোসেন , আশরাফুজ্জামান , আব্দুল বাসিত খান , গোলাম আশরাফ তালুকদার , মকবুল ইসলাম খান টিপু সরোয়ার হাসান , আরিফ হোসেন , নাছিম মিয়া। আর সংরক্ষিত নারী ওয়ার্ডের দুই কাউন্সিলর হলেন- রাশিদা পারভিন এবং শিউলি হোসেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *