নর্থ সাউথের প্রধান নিরাপত্তা কর্মকর্তার কক্ষ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার

নর্থ সাউথের প্রধান নিরাপত্তা কর্মকর্তার কক্ষ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার

ক্যাম্পাস টুডে ডেস্কঃ নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রধান নিরাপত্তা কর্মকর্তার কক্ষ থেকে একটি অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার (০৩ মে) রাতে উদ্ধাকৃত আগ্নেয়াস্ত্রটি ভাটারা থানা পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে।

দুই কমিটির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের বিভিন্ন কক্ষে অভিযান চালান। প্রধান নিরাপত্তা কর্মকর্তা এম ইমরানের কক্ষে তল্লাশি চালানোর সময় লস্ট অ্যান্ড ফাউন্ড নামে একটি আলমিরা দেখতে পায়। সেটির তালা ভেঙ্গে ভিতর থেকে একটি পিস্তল পান। পরে ভাটারা থানা পুলিশের কাছে পিস্তলটি জমা দেওয়া হয়।

এ ব্যাপারে ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পুলিশকে ডেকে একটি অবৈধ আগ্নেয়াস্ত্র তুলে দিয়েছে। সেটি বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তার কক্ষ থেকে উদ্ধার করেছে বলে পুলিশকে জানানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য ও স্বাস্থ্য-জীবন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক জিইউ আহসান, প্রক্টর অধ্যাপক নাজমুল আহসান খান, পরিচালক (প্রশাসন) মোহাম্মাদ সাবের ও প্রধান নিরাপত্তা কর্মকর্তা এম ইমরানের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর স্বাক্ষর জালিয়াতিকারী ছাত্রলীগের বহিষ্কৃত নেতা তরিকুল ইসলামকে সহায়তা করা, জঙ্গিবাদে সম্পৃক্ততা, গবেষণায় অনিয়ম, প্রশাসনিক ও আর্থিক দুর্নীতিসহ নানা অভিযোগ ওঠে। এই অভিযোগ তদন্তে দুটি কমিটি করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *