বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

বঙ্গবন্ধু খুনির আসামি গ্রেফতারকে ‘আদিখ্যেতা’ বললেন ইবি ছাত্রী

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০, ৬.১৯ পিএম

ইবি প্রতিনিধি


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ক্যাপ্টেন আবদুল মাজেদকে আজ গ্রেপ্তার করা হয়েছে। এই গ্রেফতারকে আদিখ্যেতা বলেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

বিজ্ঞাপন

ফলে ওই ছাত্রীকে বিশ্ববিদ্যালয় থেকে বহিঃস্কারের দাবি জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের সাজ্জাদ হোসেন সাজু নামের সাবেক এক শিক্ষার্থী বঙ্গবন্ধু খুনিকে আটকের পর ফেসবুকে স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসে তিনি বলেন ‘কেউ পারেনি যা, পেরেছে করোনাঃ করোনার ভয়ে ভারত থেকে পালিয়ে এসে ঢাকায় গ্রেপ্তার বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি মাজেদ #স্বরাষ্ট্রমন্ত্রী’। এই স্ট্যাটাসের কমেন্টে বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের কমল ছন্দ নামের এক ছাত্রী কমেন্ট করে।

বিজ্ঞাপন

ওই কমেন্টে ছাত্রী বলেন ‘ ভাইয়া শেখ মুজিব যদি খুন না হতো তাহলে কি সে এখনো পর্যন্ত বেচে থাকত?মুজিবর রহমান অনেক বয়স পরই মারা গেছেন।কিন্তু আমরা আদিখ্যেতা জাতি একজনের খুনের বিচার করতে করতে ভুলেই যায় প্রতিদিন কতশত মানুষ আমাদের আশেপাশে খুন হচ্ছে, গুম হচ্ছে। আমরা পুরাতন কাসন্দী নিয়ে খুব বেশি ঘাটাঘাটি করতে পছন্দ করি।’ এই কমন্টের জের ধরে ওই ছাত্রীকে বহিঃস্কারের দাবি জানাচ্ছে বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন ‘ বিষয়টি খুবই ন্যাক্কারজনক। জাতির জনকের হত্যাকারীর পক্ষে কথা বলেছে ওই ছাত্রী। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে ওই ছাত্রীর বহিঃস্কারের দাবি জানাচ্ছি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today